সিদ্ধিরগঞ্জে ২৯ কেজি গাঁজাসহ আটক ৪

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)
প্রকাশিত: ০৬:৪০ পিএম, ৩০ নভেম্বর ২০২১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ২৯ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর ১টার দিকে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. রিজওয়ান সাঈদ জিকু স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটকরা হলেন- কুমিল্লার দেবিদ্বারের ওয়াইতপুর এলাকার হুমায়ুন কবিরের ছেলে মো. রবিউল হাসান (২৬), ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার দুর্জয়নগর এলাকার সেলিম মিয়ার ছেলে মো. ইয়াছিন মিয়া (১৮), মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীর বিক্রমপুর এলাকার মৃত নুর আলমের মেয়ে হোসনে আরা (৩৫) এবং একই এলাকার সালাউদ্দিনের মেয়ে মোছা. ছাহিমা (১৮)।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গাঁজার একটি বড় চালান নিয়ে কিছু মাদক ব্যবসায়ী ঢাকার দিকে আসছে এমন গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল শিমরাইল এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে। এ সময় ২৯ কেজি গাঁজা জব্দ এবং দুই নারীসহ চারজনকে আটক করা হয়।

আটকরা দীর্ঘদিন গাঁজার বড় বড় চালান নিয়ে রাজধানী ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় এবং সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এসজে/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]