রেললাইনে হাঁটছিলেন যুবক, ট্রেনে কাটা পড়ে নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৯:০৯ এএম, ০১ জুলাই ২০২২
ফাইল ছবি

খুলনা মহানগরীতে রেললাইন ধরে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে আলামিন মুন্সি (২৪) এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩০ জুন) রাত সাড়ে ১০টার দিকে মহানগরীর দৌলতপুর থানাধীন রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আলামিন মুন্সি দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা এলাকার মো. মুন্সির ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যুবক আলামিন নেশাগ্রস্ত অবস্থায় রেল লাইনের রাস্তা ধরে হাঁটছিলেন। তখন দ্রুতগামী ছুটে আসা একটি ট্রেন তাকে সজোরে ধাক্কা দেয় এবং বাম পায়ের ওপর দিয়ে রেলের চাকা চলে যায়। এতে তার বাম পায়ের কিছু অংশ বিচ্ছিন্ন হয়ে পড়ে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খুলনা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খবির আহমেদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছন। তিনি জাগো নিউজকে বলেন, প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আলমগীর হান্নান/এসজে/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]