ময়মনসিংহে পাঁচ হাজার মানুষ পেলো বয়স্কভাতার কার্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৪:২০ এএম, ১২ সেপ্টেম্বর ২০২২
ভাতাভোগীদের মধ্যে কার্ড বিতরণ করেন মেয়র মো. ইকরামুল হক টিটু

ময়মনসিংহ মহানগরীর পাঁচ হাজার মানুষের মধ্যে বয়স্কভাতার কার্ড বিতরণ করা হয়েছে। রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে ভাতাভোগীদের মধ্যে কার্ড বিতরণ করেন মেয়র মো. ইকরামুল হক টিটু।

কার্ড বিতরণ অনুষ্ঠানে মেয়র টিটু বলেন, নগরীর দুস্থ ও কম উপার্জনক্ষম মানুষের সামাজিক নিরাপত্তা বিধান, পরিবার ও সমাজে মর্যাদা বৃদ্ধিতে এই বয়স্কভাতার কার্ড প্রধানমন্ত্রীর অনন্য উপহার। গত অর্থবছরের আগে নগরীতে বয়স্কভাতার কার্ডধারী ছিলেন ৭ হাজার ৭৩০ জন। কিন্তু গত অর্থবছরেরই প্রধানমন্ত্রী বিশেষ বরাদ্দের মাধ্যমে নগরবাসীর দাবী পূরণ করে ৫ হাজার বয়স্কভাতার কার্ড দিয়েছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ। এতে নগরীর প্রায় ৯৫ ভাগ ভাতা পাওয়ার যোগ্য বয়স্ক নাগরিককে ভাতার আওতায় আনা সম্ভব হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী। উপস্থিত ছিলেন, বিভাগীয় সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক তাহমিনা আক্তার, প্যানেল মেয়র-৩ সামীমা আক্তার, মসিকের সমাজকল্যাণ ও কমিউনিটি সেন্টার বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শীতল সরকার প্রমুখ।

মঞ্জুরুল ইসলাম/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।