রাজবাড়ীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল কলেজছাত্রীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৮:১২ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২২
ফাইল ছবি

রাজবাড়ীতে ট্রেনের ধাক্কায় রেহেনা পারভীন দৃষ্টি (২৩) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। তিনি রাজবাড়ী সরকারি কলেজের স্নাতক শ্রেণিতে পড়ছিলেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজবাড়ী-পোরাদাহ ট্রেন রুটের পোরাদাহগামী লোকশেড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দৃষ্টি রাজবাড়ী শহরের সজ্জনকান্দা টিএন্ডটি পাড়ার মৃত রুহুল আমিন ভুইয়ার মেয়ে।

রাজবাড়ী রেলওয়ে থানা সূত্রে জানা যায়, সন্ধ্যার দিকে দৃষ্টি রাজবাড়ী বাজারের ২ নম্বর রেলগেটের অদূরে লোকশেড এলাকার রেললাইনের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় গোয়ালন্দ ঘাট থেকে ছেড়ে আসা পোড়াদাহগামী ট্রেনের ধাক্কায় পাশে ছিটকে পড়ে। পরে তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়রা জানান, দৃষ্টির সঙ্গে তার পরিবারের সদস্যদের বোঝাপড়া ভালো ছিল না। ফলে এ ঘটনাকে অনেকে আত্মহত্যা বলে ধারণা করছেন।

রাজবাড়ী হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাসপাতালে আনার পথেই দৃষ্টি মারা যান। বিষয়টি রাজবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে।

রুবেলুর রহমান/এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।