সালমান শাহকে নিয়ে ওয়েব সিরিজ বন্ধে এবার জিডি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২৩

৯০ দশকের জনপ্রিয় নায়ক সালমান শাহ হত্যার বিচার চলাকালীন তার ‘মৃত্যু রহস্য’ নিয়ে নির্মিত ওয়েবসিরিজ ‘বুকের ভিতর আগুন’ বন্ধে লিগ্যাল নোটিশের পর এবার সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সালমান শাহের মামা আলমগীর ওরফে কুমকুম মামু।

বুধবার (৮ ফেব্রুয়ারি) সিলেট মহানগরে কোতোয়ালি মডেল থানায় তিনি এ জিডি করেন। তিনি সিলেট নগরের দাঁড়িয়াপাড়া এ/২১ নম্বর বাসার বাসিন্দা।

জিডিতে সালমান শাহের মামা আলমগীর উল্লেখ করেছেন, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর ঢাকায় তার ভাগনে সালমান শাহর মরদেহ তার নিজের বাসভবনে পাওয়া যায়। তার মৃত্যু রহস্য নিয়ে মামলা চলমান। তাই মামলা চলাকালীন এ ধরনের ওয়েব সিরিজ তৈরি হলে সালমান শাহ হত্যার তদন্ত ও বিচার প্রভাবিত করবে।

জিডির বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জাগো নিউজকে বলেন, পুলিশ পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেবে।

এরআগে ‘বুকের ভিতর আগুন’ নির্মাণ বন্ধের দাবিতে ৫ ফেব্রুয়ারি সিলেট জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে নির্মাতা অংশুকে লিগ্যাল নোটিশ পাঠান আলমগীর।

নির্মাতা তানিম রহমান অংশু ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’ এর জন্য ওয়েব সিরিজটি তৈরি করছেন, যা সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচার করা হচ্ছে।

ছামির মাহমুদ/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।