নিখোঁজের ২৪ দিন পর পুকুরে মিললো নারীর গলিত মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরিশাল
প্রকাশিত: ০৯:২৪ এএম, ২১ মার্চ ২০২৩

বরিশালের উজিরপুরে নিখোঁজের ২৪ দিন পর এক নারীর বস্তাবন্দি গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ মার্চ) বিকেলে উপজেলার গুঠিয়া ইউনিয়নের বান্না গ্রামে বাড়ির পাশে ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন উজিরপুর থানার পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান সোহাগ।

পুলিশ জানায়, গত ২৪ ফেব্রুয়ারি বান্না গ্রামের মৃত আলম শাহার স্ত্রী শাহানাজ বেগম (৫৩) নিখোঁজ হন। এ ঘটনায় শাহানাজ বেগমের ভাইয়ের ছেলে মো. আলামিন উজিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। সোমবার একটি পুকুরে সেচ দিয়ে মাছ ধরছিলেন স্থানীয় শাহজাহান মিয়ার ছেলে আক্তার মিয়া (৪৬) ও আলি আফছার মিয়ার ছেলে মিঠু মিয়া (৪৫)।

মাছ ধরার একপর্যায়ে তারা একটি সাদা প্লাস্টিকের বস্তায় ভারী কিছু দেখতে পান। পরে তারা পুলিশকে খবর দেন। পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ কামরুল হাসান বলেন, ওই মহিলা দীর্ঘদিন ধরে নিখোঁজ ছিলেন। একটি পুকুর থেকে তার গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।