শৌচাগারে পালিয়েও শেষ রক্ষা হলো না গৃহবধূর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৮:১৯ পিএম, ২৬ মার্চ ২০২৩

ময়মনসিংহের গফরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধে সুফিয়া খাতুন (৪৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

রোববার (২৬ মার্চ) সকালে উপজেলার সালটিয়া ইউনিয়নের দক্ষিণ পুখুুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সুফিয়া খাতুন ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সিরাজুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে তার সৎভাই সাত্তার, সূর্যত আলী, হেকমত ও আজিজুলের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। আজ সকালে ওই জমিতে সিরাজুলের তৈরি দোকান ঘর ভাঙচুর করেন সাত্তার ও তার লোকজন। খবর পেয়ে সিরাজুল ও তার লোকজন ঘটনাস্থলে পৌঁছালে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। পরে সিরাজুল ও তার লোকজন চলে গেলে কিছুক্ষণ পর আবারও সূর্যত আলী ও তার লোকজন সিরাজুলের বাড়িতে হামলা করেন।

এসময় সিরাজুলের স্ত্রী সুফিয়া খাতুন বাড়িতে একা ছিলেন। প্রতিপক্ষের হামলার ভয়ে দৌড়ে তিনি শৌচাগারে আত্মগোপন করেন। হামলাকারীরা খুঁজতে খুঁজতে তাকে শৌচাগারে পেয়ে হামলা করেন। স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি ফারুক আহমেদ বলেন, এ ঘটনায় সাবিনা (৩৫), শিল্পী আক্তার (৩০) ও ফিরোজা (৪৫) নামের তিনজনকে আটক করা হয়েছে। জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।

মঞ্জুরুল ইসলাম/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।