রাজবাড়ীতে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ১৯ মে ২০২৪

রাজবাড়ীতে মাদক মামলায় দুই ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া তাদেরকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (১৯ মে) দুপুরে জেলা অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিচারক জান্নাতুন লিলিফা আকতার এ রায় ঘোষণা করেন।

দন্ডপ্রাপ্তরা হলেন, কুষ্টিয়ার বটতৈল মসজিদপাড়া গ্রামের মৃত আবজাল উদ্দিন খোকা মিয়ার ছেলে আশরাফুল ইসলাম দুলাল ও একই এলাকার সিরাজ খাঁয়ের ছেলে আব্দুল আলীম।

মামলা সূত্রে জানা গেছে, ২০১১ সালের ৫ ডিসেম্বর বিকেলে উপপরিদর্শক (এসআই) আবু সায়েম ও তার সঙ্গীয় ফোর্স গোয়ালন্দ পদ্মার মোড় স্থান থেকে একটি প্রাইভেট কার থেকে চালকসহ দুজনকে আটক করে। এসময় প্রাইভেট কার তল্লাশি করে ৮৪ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

এ ঘটনায় পুলিশ গেয়ালন্দ থানায় মাদকদ্রব্য আইনে মামলা করে। ২০১২ সালের ১৫ মার্চ আশরাফুল ইসলাম ও আব্দুল আলীমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে অভিযোগ গঠন করে আদালত।

রাজবাড়ীর জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট উজির আলী শেখ জাগো নিউজকে রায়ের সত্যতা নিশ্চিত করেন।

রুবেলুর রহমান/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।