ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজবাড়ী
প্রকাশিত: ০৮:২৭ পিএম, ১৯ মে ২০২৪

রাজবাড়ী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেবজ্যোতি নাগের (২৪) বিরুদ্ধে প্রেমিকাকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ উঠেছে।

রোববার (১৯ মে) দুপুরে রাজবাড়ী সদর থানায় ভুক্তভোগী কলেজ ছাত্রীর বাবা লিখিত এ অভিযোগ করেন ।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা দেবজ্যোতি নাগ শহরের ভাজনচালা এলাকার দুলাল নাগের ছেলে।

কলেজছাত্রীর বাবা জানান, কলেজে পড়ার সুবাদে দেবজ্যোতি নাগের সঙ্গে দুই বছর আগে তার মেয়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের জেরে তার মেয়ের সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন সময় দেবজ্যোতি তার সঙ্গে শারীরিক সম্পর্ক মিলিত হয়। কৌশলে তার মোবাইলে মেয়ের নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে তিনি এসব নগ্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে কলেজছাত্রীর সঙ্গে বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক করে। তার মেয়ে দেবজ্যোতিকে বিয়ে করার কথা বললে তিনি বিভিন্ন অযুহাতে কালক্ষেপণ করতে থাকেন।

তিনি আরও জানান, ২৫ জানুয়ারি দেবজ্যোতি ভারত চলে যান। এসময় তার মেয়ে ওই দেবজ্যোতির বাড়িতে গেলে পরিবারের লোকজন তার মেয়েকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তারা দেবজ্যোতিকে ভুলে যেতে বলে অন্যথায় গলায় দঁড়ি দিয়ে আত্মহত্যা করতে বলে। এরপর দেবজ্যোতি ৪ ফেব্রুয়ারি ভারত থেকে তার মেয়েকে ফোন করে গালিগালাজ করে এবং আবারও নগ্ন ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করতে বলে। দেবজ্যোতির কথায় তার মেয়ে হতাশাগ্রস্ত হয়ে ৫ ফেব্রুয়ারি ভোরে ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে তার দুই হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

এদিকে এ বিষয়ে অভিযুক্ত দেবজ্যোতি নাগের মোবাইল নম্বরে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি শাহিন শেখ ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ বলেন, কারও ব্যক্তিগত বিষয় দলের ওপর চাপানো ঠিক না। তবে এ বিষয়ে আমরাও শুনেছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইফতেখারুল আলম প্রধান জাগো নিউজকে বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রুবেলুর রহমান/এনআইবি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।