শাহরুখ খানের সংলাপে নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজের বিদায়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:২২ পিএম, ১৫ মে ২০২১

'লা কাসা দে পাপেল' বা 'মানি হাইস্ট' দুই নামেই স্বীকৃত নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজটি। দুর্দান্ত গল্প দিয়ে প্রথম ৪ সিজনেই তারা অর্জন করে নিয়েছে আকাশচুম্বী জনপ্রিয়তা।

এবার ভক্তদের অপেক্ষা সিরিজটির সবশেষ পঞ্চম সিজন নিয়ে।

সম্প্রতি সিরিজটির সমাপ্তি উপলক্ষে শাহরুখের সিনেমার ডায়লগ ব্যবহার করে হৈ চৈ ফেলে দিয়েছে নেটফ্লিক্স।

২০১৭ সালে একটি স্প্যানিশ টিভি চ্যানেলে প্রথম মুক্তি পাওয়া এই সিরিজটি বর্তমান সময়ে নেটফ্লিক্সের সবথেকে বেশি ভিউকৃত নন ইংলিশ কোনো সিরিজ। এখন অব্দি 'মানি হাইস্ট'- এ অভিনয় করেছেন উরসুলা কর্বাতু, আল্ভারো মর্তে, পেদ্রো অ্যালোনসো, প্যাকো টাউস, আলবা ফ্লোরস, মিগুয়েল হেরেন, জাইমে লোরেতেসহ আরও অনেকে।

অসাধারণ চারটি সিজনের পর শেষ হতে যাচ্ছে জনপ্রিয় এই স্প্যানিশ সিরিজ। সম্প্রতি নেটফ্লিক্স তাদের এই সিরিজটির বিদায় অনুষ্ঠানকে করে তুলেছে বর্ণিল। সিনেমাটির সকল চরিত্রের নিয়ে হাস্যোজ্জ্বল গ্রুপ পিকচার দিয়ে ক্যাপশনে লেখা হয়েছে, 'বেলা যা রাহে হো? বেলা না যাও'। যার অর্থ দাঁড়ায় বিদায়।

এই সংলাপটি নেওয়া হয়েছে শাহরুখ খানের একটি সিনেমা থেকে। ধারণা করা হচ্ছে মূলত দক্ষিণ এশিয়ার দর্শকের দৃষ্টি আকর্ষণ করতেই এ অঞ্চলের শীর্ষ জনপ্রিয় তারকা শাহরুখের সংলাপ বেছে নিয়েছে সিরিজটির টিম।

তবে এ নিয়ে এখন পর্যন্ত শাহরুখের প্রতিক্রিয়া পাওয়া যায়নি৷

সিরিজটির প্রফেসার খ্যাত আলভারো মরতে সিরিজটির শেষ দিনের শুটিংয়ের ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, 'মানি হাইস্টের শুটিংয়ের শেষ দিনে সকল শব্দকেই অর্থহীন মনে হচ্ছে। সিরিজটির অভিনয়শিল্পী থেকে শুরু করে এর ক্রু মেম্বার সকলকেই প্রচন্ডভাবে মিস করবো আমি। অসাধারণ সময় কাটিয়েছি সকলের সঙ্গে। সবাইকে আবারো ধন্যবাদ জানাই।'

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]