নুসরাতকে নিয়ে কটাক্ষের জবাবে যা বললেন সায়নী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৪২ এএম, ১৯ অক্টোবর ২০২১

‘ব্যক্তিগত সিদ্ধান্তগুলো ব্যক্তিগত হয়… বলা সহজ!’ এভাবেই সহকর্মী নুসরাতের প্রতি হওয়া ব্যক্তিগত আক্রমণের জবাব দিলেন আরেক অভিনেত্রী সায়নী।

সোমবার শুটিং সেটে শটের ফাঁকে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করেন সায়নী। যেখানে একটি বাচ্চাকে কোলে করে আদর করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

সাদা-কালো সেই ছবির কমেন্টে একজন লেখেন, ‘তৃনমূলের সবাই বাচ্চাসমেত ঘুরছে। আমি ভাবলাম আপনারও হয়তো…, বাবার নাম তো পরে ঘোষনা হয়’।

এরপর অবশ্য বিষয়টি হালকা করে স্বপন কুমার ঘোষ নামের ওই ব্যক্তি লেখেন, ‘এমনি বললাম। সিরিয়াসলি নেবেন না। আপনি আমার একজন প্রিয় শিল্পী। আপনার সাফল্য কামনা করি।’

jagonews24

এর জবাবে সায়নী লেখেন, ‘খুব ভাসা-ভাসা মন্তব্য স্বপন বাবু! এমনিও বলবেন না। ব্যক্তিগত সিদ্ধান্তগুলো ব্যক্তিগত হয়… বলা সহজ! আপনি ভালো থাকবেন, ভালো লাগলো জেনে যে আপনি আমার কাজ পছন্দ করেন। আশাহত করবেন না এও আশা রাখি’।

অনীক দত্তের পরবর্তী ছবি ‘অপরাজিত’র শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। ছবিতে তার চরিত্রের নাম বিমলা রায়। ছবিতে সত্যজিৎ রায়ের স্ত্রী বিজয়া রায়ের জীবনের ছায়া রয়েছে, কিন্তু পরিচালক এটিকে বিজয়া রায়ের বায়োপিক বলতে নারাজ। সায়নীর বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়।

এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]