‘চাক দে ইন্ডিয়া’ সিনেমার নায়িকা চিত্রাশির বিয়ে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

দুর্দান্ত হকি খেলে তাক লাগিয়ে দিয়েছিল ‘চাক দে ইন্ডিয়া’ সিনেমার কোমল চওটালা চরিত্রটি। সেই কোমল চওটালা হলেন বলিউড নায়িকা চিত্রাশি রাওয়াত। ৪ ফেব্রুয়ারি তিনি ধ্রুবদিত্য ভগবানানীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন।

একটি অনলাইন পোর্টালে দেওয়া সাক্ষাৎকারে চিত্রাশী ধ্রুবদিত্যের সঙ্গে তার বিয়ের বিষয়ে কথা জানাতে গিয়ে বলেন, প্রথমে আমরা চিন্তা করেছিলাম আমাদের বিয়ে হবে খুব সাদামাটা অনুষ্ঠানের মধ্য দিয়ে। আমরা প্রথমে দেরাদুনে একটি কোর্ট ম্যারেজ করতে চেয়েছিলাম। আমরা ভেবেছিলাম জাকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজন করব না।

 
 
 
View this post on Instagram

A post shared by HT City (@htcity)

চিত্রাশী আরও বলেন, বিয়ের অনুষ্ঠান থেকে টাকা বাঁচিয়ে বিভিন্ন জায়গায় ভ্রমণ করব এবং ঘুরে বেড়াব। কিন্তু শেষমেশ তা আর হয়নি। আমাদের সবকিছুতে আমাদের পরিবারগুলো ওতপ্রোতভাবে জড়িত ছিল এবং তারাই সব আয়োজন করেছে। কারণ তারা বারবার আমাদের বলেছে যে, বিয়ে জীবনে একবারই হয়। আমাদের বিয়েটা এখন উভয় পরিবারের সম্পর্কের উদযাপনে পরিণত হয়েছে।

বিয়েতে চিত্রাশিকে লাল চুনারির সঙ্গে সোনার লেহেঙ্গা পরতে দেখা গেছে। অপরদিকে ধ্রুব লাল পাগড়ির সঙ্গে একটি ঐতিহ্যবাহী স্যুট পরেছিলেন।

আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে বসেছেন ‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের বাহা

শ্রুতি উলফাত, শিল্পা শুক্লা, সীমা আজমি, হিমাংশু মালহোত্রসহ অন্যান্য বলিউড অভিনেতা ও অভিনেত্রীরা বিবাহিত দম্পতির সঙ্গে পোজ দিয়ে ছবি তোলেন।

আরও পড়ুন: সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকা ফাঁস

চিত্রাশি রাওয়াত অবশেষে তার দীর্ঘদিনের প্রেমিক এবং বলিউড অভিনেতা ধ্রুবদিত্য ভগবানানীর সঙ্গে তাদের নিজ নিজ পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ছত্তিশগড়ের বিলাসপুরে গাঁটছড়া বাঁধলেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।