বিশ্ব টয়লেট দিবসে বিবাহ বিড়ম্বনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৯ এএম, ১৮ নভেম্বর ২০১৭

বিশ্ব টয়লেট দিবস উপলক্ষে চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে নাটক ‌‘বিবাহ বিড়ম্বনা’। আগামীকাল রোববার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে দেখা যাবে নাটকটি। আশুতোষ সুজন পরিচালনায় নাটকটিতে পঁচা মানিকের মজাদার চরিত্রে আছেন জনপ্রিয় অভিনেতা সোহেল খান।

তাকে দেখা যাবে তিনি টয়লেট পরিস্কার-পরিচ্ছন্নতার বিষয়ে একেবারেই অসচেতন এবং এ বিষয়ে তিনি কোনো তোয়াক্বাই করেন না। অন্যদিকে তার মেয়ের চরিত্রে দেখা মিলবে উর্মিলা শ্রাবন্তী করকে। তার সাথেই মূলত ইরেশ যাকেরের বিয়ে।

এখানে ইরেশ যাকেরকে দেখা যাবে যথেষ্ট পরিস্কার সচেতন একজন মানুষ, যিনি পঁচা মানিকের এমন অভ্যাসের কারণে এক পর্যায়ে তার মেয়ে উর্মিলাকে বিয়ে না করারই সিদ্ধান্ত নেন। তবে, শেষ পর্যন্ত পঁচা মানিকের মেয়ের বিয়ে হচ্ছে কি-না বা আরও কী কী ঘটনা ঘটেছে সেটি জানতে হলে চোখ রাখতে হবে চ্যানেল আইয়ের পর্দায়।

‘বিবাহ বিড়ম্বনা’ মূলত একটি সামাজিক সচেতনামূলক নাটক। নাটকটিতে ইরেশ যাকের, ফারজানা চুমকি, উর্মিলা শ্রাবন্তী কর, সোহেল খান এর পাশাপাশি রিয়াজসহ আরও অনেক পরিচিত মুখকে দেখা যাবে।

এলএ

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।