জন্মদিনে সিয়ামের মন খারাপ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৯ পিএম, ২৯ মার্চ ২০১৮

ছোট পর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেতা সিয়াম। আজ বৃহস্পতিবার ছিল তার জন্মদিন। দিনটি ভীষণ ভালো কাটার কথা ছিল তার। কিন্তু ভালো কাটেনি। গতকাল তৌকীর আহমেদের পরিচালনায় ‘ফাগুন হাওয়া’ সিনেমার প্রথম লটের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন তিনি। বন্ধুদের সঙ্গে জন্মদিনের প্রথম প্রহর কাটানোর কথা ছিল।

কিন্তু হঠাৎ এক খালার মৃত্যুতে শোক এসে ভর করলো মনে। সেই শোক নিয়েই কাটছে দিনটি। দিনভর বাসাতেই ছিলেন। বিকেলে বের হয়েছেন বাধ্য হয়ে কিছু কাজের টানে।

বৃস্পতিবার বিকেলে জাগো নিউজে সিয়াম বলেন, ‘প্রতিবছরই জন্মদিনে কোনো না কোনো আয়োজন হয়। কিন্তু এবারের জন্মদিনটা ব্যতিক্রম হলো। খালার মৃত্যুর সংবাদ আমার পরিবারকে কষ্টের মুখে ফেলেছে। এমন দিনে আনন্দ করা যায় না। সবাই খালার জন্য দোয়া করবেন তিনি যেনো পরপারে ভালো থাকেন।’

এদিকে সিয়ামের জন্মদিনে সন্ধ্যায় কাইনেটিক নেটওয়ার্কের ইউটিউব চ্যানেলে প্রকাশ হতে যাচ্ছে সিয়াম অভিনীত একটি গানের ভিডিও। গানটির শিরোনাম ‘বন্ধু রে’। এ ভিডিওতে সিয়ামের বিপরীতে মডেল হয়েছেন ম্যাঙ্গোলি সেরা নাচিয়ে সিজন ৩ এর চ্যাম্পিয়ন বাংলাদেশি বংশোদ্ভোত রুশকন্যা হৃদি শেখ। সেখানে হাজির হবেন সিয়াম। এরপর মেরিল প্রথম আলো পুরস্কারে পারফর্ম করার রিহার্সালে অংশ নেবেন।

তবে নিজের জন্মদিনে কাছের মানুষ ও ভক্তদের শুভেচ্ছারে বিনিময়ে ধন্যবাদ জানাতে ভুলেননি সিয়াম। তিনি বলেন, ‘সবার ভালোবাসার জন্যই আজ আমি এখানে দাঁড়িয়ে। শিগগিরই আমার প্রথম চলচ্চিত্র ‘পোড়ামন ২’ মুক্তি পাবে। আশা করছি সবাই হলে গিয়ে দেখবেন। আর তৌকীর ভাইয়ের পরিচালনায় চমৎকার একটি ছবির কাজ করছি। সেটিও হলে গিয়ে দেখার আমন্ত্রণ রইলো।’

আসছে পহেলা বৈশাখে মুক্তি পেতে যাচ্ছে সিয়াম ও পূজা অভিনীত এবং রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’ ছবিটি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে পয়লা বৈশাখকে সামনে রেখে আগামী ১৩ এপ্রিল ‘পোড়ামন টু’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে।

আর তৌকীর আহমেদের ‘ফাগুন হাওয়া’ ছবিতে সিয়াম জুটি বেঁধেছেন নুসরাত ইমরোজ তিশার বিপরীতে। ভাষা আন্দোলনের উপর নির্মিত ছবিটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। আগামী এপ্রিলের ৩-৪ তারিখ থেবে আবারও ওপেন হবে এই ছবির ক্যামেরা। টানা চলবে দ্বিতীয় লটের কাজ।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :