নেপালে নাটকের শুটিংয়ে জোভান-নাবিলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:০২ পিএম, ২৫ জুন ২০১৮

ঈদের আমেজ কাটতে না কাটতেই আসছে কোরবানি ঈদ উপলক্ষে নাটক নির্মাণের কাজ শুরু হয়ে গিয়েছে। গেলো ২০ জুন নেপালের উদ্দেশে দল বেঁধে পাড়ি জমিয়েছেন ছোট পর্দার বেশ কয়েকজন তারকা। আসন্ন ঈদের নাটকের বেশ কিছু নাটকের শুটিংয়ে অংশ নিতে নেপাল যান তারা। এদের মধ্যে রয়েছেন জোভান, নাবিলা ইসলাম, এফ এস নাঈম, প্রভা, মনোজ কুমার ও আজমেরী আশা।

নেপালের বেশ কিছু মনোরম লোকেশনে নাটকের চিত্রায়নে অংশ নেন তারা। এর মধ্যে 'গোলমালে কাঠমুন্ডু' শিরোনামে নাটকের শুটিং শেষ হয়েছে। অঞ্জন আইচ পরিচালিত এই নাটকে অভিনয় করেছেন জোভান, নাবিলা, মনোজ ও আশা প্রমুখ।

জোভান বলেন, গল্পটা অনেকটা টম অ্যান্ড জেরীর মতো। আমি আর মনোজ একই অফিসে কাজ করি। অফিসে অসুস্হতার কথা বলে আমরা দুজন আমাদের বউকে না জানিয়ে নেপাল ঘুরতে যাই। এদিকে আমাদের বউ আমাদের দুজনকে ফলো করতে করতে নেপাল চলে আসে। এরপর শুরু হয় মজার কাহিনি। বেশ মজার একটা গল্প।

নাবিলা বলেন, কয়েকটা নাটকের কাজ নিয়ে নেপাল এসেছি। সবগুলো কোরবানি ঈদের কাজ। 'গোলমালে কাঠমুন্ডু' বেশ মজার একটা গল্পে নির্মিত হয়েছে। দর্শকরা বেশ উপভোগ করবেন।

আইএন/এমএবি/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]