সিনেমা হলে চাওয়া থেকে পাওয়া, সালমান শাহ ভক্তদের উৎসব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ২০ জানুয়ারি ২০১৯

মধুমিতা হলে শুরু হয়েছে সাত দিনব্যাপী সিনেমা সপ্তাহ। এই সিনেমা সপ্তাহের আয়োজন করছে ইফতেখার-উদ্দিন নওশাদের প্রযোজনা প্রতিষ্ঠান ‘মধুমিতা মুভিজ’। ১৮ জানুয়ারি থেকে শুরু হয়ে ২৪ জানুয়ারি পর্যন্ত চলবে সিনেমা প্রদর্শনী।

তারমধ্যে আজ রোববার প্রদর্শিত হচ্ছে অমর নায়ক সালমান শাহ ও শাবনূর জুটির ব্লকবাস্টার হিট সিনেমা ‘চাওয়া থেকে পাওয়া’। মধুমিতা হলে ছবিটি প্রদর্শিত হবে এমন খবর প্রকাশের পর থেকেই সালমান ভক্তদের নজর কেড়েছে বিষয়টি।

ফেসবুকে তারা ‘চাওয়া থেকে পাওয়া’ ছবিটি নিয়ে গেল কয়েকদিন ধরেই প্রচারণা চালিয়েছেন। একে অপরকে আমন্ত্রণ জানিয়েছেন মধুমিতা হলে ছবিটি দেখতে আসার জন্য। ফেসবুকে খোলা হয়েছে ‘চাওয়া থেকে পাওয়া’ দেখা উপলক্ষে বিশেষ ইভেন্টও।

সালমান ভক্ত হিসেবে পরিচিত মাসুদ রানা নকীব জাগো নিউজকে বলেন, ‘সালমান শাহ মানেই আমাদের কাছে আবেগের এক বরপুত্র। সালমান মানেই ভালোবাসা আর শ্রদ্ধার আসনে থাকা একজন মহানায়ক।

তার যে কোনো বিষয় নিয়েই আমি ও দেশ-বিদেশের সকল সালমান ভক্তরা অনেক আগ্রহী ও উৎসাহী। সেখানে সিনেমা হলে গিয়ে তার ছবি দেখার সুযোগ পাওয়া তো অনেক বড় একটি প্রাপ্তির মতো। মধুমিতা হল, মধুমিতা মুভিজ ও এই চলচ্চিত্র সপ্তাহ’র আয়োজকদের আমরা ধন্যবাদ জানাই সালমান-শাবনূর জুটির ছবিটি তাদের প্রদর্শনীর তালিকায় রাখার জন্য।

আশা করছি তারা ভবিষ্যতেও এমন আয়োজন করবেন। খুব খুশি হবো সালমান শাহ’র সিনেমা নিয়ে সালমান সপ্তাহ করলে। মধুমিতা হল ছাড়াও দেশের সব হল মালিকদের কাছে এটা আমাদের প্রত্যাশা। সালমান শাহ’র সিনেমা মুক্তি পেলে এখনো হলে দর্শকের অভাব হয় না। সব প্রজন্মের কাছেই সেরা নায়ক সালমান শাহ। তার সিনেমা নিয়ে বছরে একটা আয়োজন করলে দর্শক যেমন সালমান শাহের ছবি হলে গিয়ে দেখার সুযোগ পাবে তেমনি হল মালিকরাও দর্শক খরার দিনে দর্শক পাবেন।’

‘মধুমিতা মুভিজ’ এর আয়োজনে ‘মধুমিতা’ সিনেমাহলে আজ ২০ জানুয়ারি ‘চাওয়া থেকে পাওয়া’ সিনেমার তিনটি শো চালানো হবে। প্রথম শো’টি শুরু হবে ১২টা থেকে। দ্বিতীয়টি বিকেল ৩টা ও তৃতীয় শো’টি শুরু হবে সন্ধ্যা ৬টা থেকে।

এম এম সরকার পরিচালিত ‘চাওয়া থেকে পাওয়া’ সিনেমাটি ১৯৯৬ সালের ২০ ডিসেম্বর মুক্তি পায়। সালমান-শাবনূর ছাড়াও এতে অভিনয় করেছেন ডলি জহুর, দিলদার, আহমেদ শরীফ, প্রবীর মিত্র প্রমুখ।

প্রসঙ্গত, মধুমিতা চলচ্চিত্র সপ্তাহে আরও প্রদর্শিত হবে ২১ জানুয়ারি দেখানো হবে ‘দূরদেশ’, ২২ জানুয়ারি প্রদর্শিত হবে ‘মিস লংকা’, ২৩ জানুয়ারি প্রদর্শিত হবে ‘এক মুঠো ভাত’ ও শেষ দিন ২৪ জানুয়ারি প্রদর্শিত হবে ‘নাচের পুতুল’ সিনেমাটি।

এলএ/এমএস/এসজি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :