নতুন পরিচয়ে হাজির রুনা লায়লা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৯

বাংলাদেশি গানের কিংবদন্তী আর রুনা লায়লা। তিনি বাংলা গানের প্রতিনিধিত্ব করে যাচ্ছেন আন্তর্জাতিক পরিমন্ডলে। তার কণ্ঠে শত শত গান পেয়েছে জনপ্রিয়তা, হয়েছে কালজয়ী।

দীর্ঘ দিনের ক্যারিয়ারে অসংখ্য নাম ও স্বীকৃতিতে ভূষিত হয়েছেন তিনি। তবে এবারই প্রথম সুরকার রুনা লায়লার অভিষেক ঘটলো। সম্প্রতি ‘ফেরাতে পারিনি আর তোমাকে এ ভালোবাসায়’ শিরোনামে একটি গানের সুর করেছেন তিনি। সেইসঙ্গে গানটিতে কণ্ঠও দিয়েছেন তিনি।

কবির বকুলের কথায় গানটির সংগীতায়োজন করেছেন রাজা কাশেফ। গত ১৪ ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর নিকেতনের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। গানটি প্রকাশিত হবে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে। অনেকদিন পর নতুন গান গেয়ে রুনা লায়লাও ছিলেন বেশ আবেগাপ্লুত।

এ সময় রুনা লায়লা বলেন, ‘ধন্যবাদ দিতে চাই ধ্রুব গুহকে। কারণ, তার আগ্রহেই সুরকার হিসেবে এই গানটি করা। ধ্রুব সত্যিকারের একজন সংগীত পিপাসু মানুষ। আমার বিশ্বাস নতুন এই গানটি শ্রোতা দর্শকের ভালোবাসা পাবে।’

গানটি প্রসঙ্গে ডিএমএস’র কর্ণধার ও সংগীতশিল্পী ধ্রুব গুহ বলেন, ‘রুনা আপা এই উপমহাদেশের শ্রদ্ধাভাজন শিল্পী। আমাদের দেশের গর্ব। তার সুর করা, তারই কণ্ঠের এই গান আমার প্রতিষ্ঠানের জন্য ভালো কাজের দৃষ্টান্ত হয়ে থাকবে বলে আমি মনে করি।’

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) পক্ষ থেকে জানানো হয়, রুনা লায়লার এই গানটি শিগগিরই মিউজিক ভিডিও আকারে প্রকাশ করা হবে।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :