প্রথমবার জিতের নায়িকা হলেন সাংসদ মিমি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৬ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২০

কলকাতার জনপ্রিয় অভিনেতা জিতের সর্বশেষ সিনেমা ছিলো ‘অসুর’। সেখানে তার নায়িকা হিসেবে দেখা গেছে সাংসদ অভিনেত্রী নুসরাত জাহানকে। আবারও সাংসদ নায়িকা নিয়ে হাজির হচ্ছেন তিনি। এবার জিতের বিপরীতে জুটি বাঁধবেন মিমি চক্রবর্তী। এতে করে পরপর দুই সিনেমায় সাংসদ নায়িকার সঙ্গে সিনেমা করতে চলেছেন এ নায়ক।

ভারতীয় একাধিক গণমাধ্যম খবর প্রকাশ করেছে, ‘বাজি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করতে চলেছেন জিৎ। এখানেই তার বিপরীতে থাকবেন মিমি। এটি হবে এ জুটির প্রথম সিনেমা। এর আগে কখনোই একসঙ্গে দেখা যায়নি জিৎ-মিমিকে।

জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিত্স ফিল্ম ওয়ার্কসের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ।

‘বাজি’ সিনেমার গল্প নেওয়া হয়েছে এক তামিল সিনেমা থেকে। গল্পে দেখা যাবে, দুটি পরিবারের প্রতিশোধে গল্প। ১৩ ফেব্রুয়ারি থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। এরই মধ্যে শুটিংয়ের রেইকি করতে লন্ডনে অবস্থান করছেন জিৎ।

জিৎ ও মিমি ছাড়া সিনেমাটিতে অন্য কারা অভিনয় করছেন সেই তথ্য এখনো জানা যায়নি। তবে চমক হিসেবে অনেক বড় তারকারা এখানে অভিনয় করবেন বলে আভাস পাচ্ছে ভারতীয় গণমাধ্যম।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]