‘শিল্পী’ দিয়ে মাতিয়ে এবার তারা দারোয়ান ও কাজের মেয়ে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৬ পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২১

ক্যারিয়ারে সেরা সময়ে রয়েছেন দুজনে। বর্তমান প্রজন্মে বাংলা নাটকে সবচেয়ে জনপ্রিয় জুটিও বলা হচ্ছে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরীকে। তাদের দুজনকে একসঙ্গে পেলেই আগ্রহী হয়ে উঠছেন দর্শক। ভাইরাল হয়ে যাচ্ছে তাদের নাটকগুলো।

সর্বশেষ তারা ‘শিল্পী’ দিয়ে বাজিমাত করেছেন। সেই নাটকটি যেমন দর্শককে বিনোদনের খোরাক দিয়েছে তেমনি করে নাটকে ব্যবহার করা কিছু পুরনো সিনেমার গানের সঙ্গে নিশোর পারফর্ম মন জয় করে নিয়েছে কোটি মানুষের।

এবার এই দুজনকে নিয়ে নতুন নাটক তৈরি করলেন মহিদুল মহিম। নাম ‘বান্টি বানু’।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সিএমভি’র ব্যানারে নির্মিত হয়েছে বিশেষ নাটকটি। যাতে এই শহরের এক বাড়ির দারোয়ান বান্টির চরিত্রে দেখা যাবে আফরান নিশোকে আর বাসার কাজের মেয়ে বানুর চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী।

নাটকটি সম্পর্কে এর নাট্যকার ও নির্মাতা মহিদুল মহিম বলেন, ‘নাটকটি কমেডির আদলে গড়া। তবে এর মধ্যে একটা মিষ্টি প্রেমের গল্পও নিহিত রয়েছে। নাটকের সংলাপগুলো অনেক মজা করে লিখেছি। নিশো ভাইয়া ও মেহজাবীন আপু বরাবরের মতোই চমৎকার অভিনয় করেছেন। আশা করি দর্শকদের নাটকটি ভালো লাগবে।’

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘বান্টি বানু’ সিএমভি’র ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে ১৫ ফেব্রুয়ারি বিকাল ৩টায়।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।