চাঁদরাতে পূর্ণিমার আলোয় সানী-মৌসুমী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৭ পিএম, ১০ মে ২০২১

চিত্রনায়িকা পূর্ণিমার নতুন মিশন চলছে দেশ টিভিতে। সেখানে উপস্থাপক হিসেবে তিনি কাজ করছেন একটি সেলিব্রিটি শো’তে। নাম ‘পূর্ণিমার আলো’। এই অনুষ্ঠান উপলক্ষ্যে সম্প্রতি দেশ টিভি ও মমতাজ হারবালের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে পূর্ণিমার। এরপর প্রচার হয়েছে বেশ কিছু পর্বও।

তবে আসছে ঈদকে কেন্দ্র করে প্রচার হবে বিশেষ পর্ব। তারমধ্যে ঈদের আগের দিন রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে একটি পর্ব। এতে পূর্ণিমার অতিথি থাকবেন তারকা দম্পতি চিত্রনায়ক ওমর সানী ও চিত্রনায়িকা মৌসুমী।

অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন ফরিদা লিমা।

পূর্ণিমা এ প্রসঙ্গে জানান, ‘আমার ভিষণ প্রিয় দুজন সানী ভাই ও মৌসুমী আপু। তারা আমার সহকর্মী দীর্ঘদিনের, আমার পরিবারের সদস্যও। চাঁদরাতের পর্বে অতিথি হিসেবে তাদের পেয় ভালো লাগছে। আশা করছি দর্শকের খুব সুন্দর সময় কাটবে আমাদের সঙ্গে।’

চিত্রনায়ক ওমর সানী দর্শকের উদ্দেশ্যে বলেন, ‘চাঁদরাতে দেখা হচ্ছে দেশ টিভিতে আমাদের তিনজনের সাথে। পূর্ণিমার আলোতে।’

অন্যদিকে ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধে বিটিভিতে ঈদের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’ উপস্থাপনা করবেন পূর্ণিমা। এর আগে ২০১৮ সালে এই অনুষ্ঠান উপস্থাপনা করেছিলেন তারা।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]