বাবুর কণ্ঠে প্রকাশ হলো খোকনের ওয়েব ফিল্মের প্রথম গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১০ পিএম, ১৫ নভেম্বর ২০২১

ঢালিউডের ব্যবসাসফল চলচ্চিত্র পরিচালক বদিউল আলম খোকন প্রথমবারের মতো নির্মাণ করছেন ওয়েব ফিল্ম। এর নাম ‘মুর্শিদ’। এতে গান গেয়েছেন দেশের নন্দিত অভিনেতা ফজলুর রহমান বাবু।

ছবিটির শিরোনাম গানে কণ্ঠ দিলেন এই অভিনেতা। এটি এরইমধ্যে প্রকাশ হয়েছে। গান কবিতা নামের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও স্টুডিও ভার্সনে গেল ১০ নভেম্বর প্রকাশ হয়েছে।

গানটির কথা লিখেছেন আমিরুল হাছান। এর সুর-সংগীত করেছেন মুরাদ নূর।

এ গান প্রসঙ্গে ফজলুর রহমান বাবু বলেন, ‘আমি আগাগোড়া একজন অভিনয়ের মানুষ। গান করি কেবল শখে। এ গানটি বেশ উপভোগ করে গেয়েছি। এর কথা ও সুরে মেধার সমন্বয় ঘটিয়েছেন আমিরুল হাছান ও মুরাদ নূর। গানটি প্রকাশ হলো কিছুদিন আগে। অনেকেই শুনে মুগ্ধতার কথা জানাচ্ছেন। ভালো লাগছে।’

মুরাদ নূর গানটি নিয়ে বলেন, ‘বাবু ভাই খোকন ভাই দুজনেই আমার ভীষণ শ্রদ্ধার মানুষ। তাদের সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমি ধন্য। গানটি নিয়ে খুব প্রত্যাশা ছিলো। সে অনুযায়ী ভালোই প্রশংসা পাচ্ছি। এটা আমার জন্য প্রেরণার।’

পরিচালক বদিউল আলম খোকন জানান, শিগগিরই ওয়েব ফিল্মটির শুটিং শুরু করবেন তিনি।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।