ধনী পরিবারের অন্দরমহলের গল্প জানাবে ‘গুলশান এভিনিউ ২’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৯ পিএম, ২৮ নভেম্বর ২০২১

বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে শুরু হচ্ছে নতুন মেগা ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ-২’। এর আগে নাটকটির প্রথম সিজন প্রচার হয়েছে। সেটি বেশ সাড়া ফেলেছিলো দর্শকমহলে। এবার আসতে চলেছে এর দ্বিতীয় সিজন।

তবে নতুন সিজনে গল্প ও চরিত্রগুলো হবে সম্পূর্ণই আলাদা। এমনটাই জানালেন নাটকটির নির্বাহী প্রযোজক অভিনেতা তারিক আনাম খান। আজ ২৮ নভেম্বর বেলা ১২টায় বাংলাভিশনের নিজস্ব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাংলাভিশনের চেয়ারম্যান আবদুল হক, ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ এ. কে আনােয়ারুজ্জামান, ফিন্যান্স ডিরেক্টর আশরাফ উদ্দিন আহমেদ এফসিএ, ডিরেক্টর আহসানুল বাশার (বাবেল), কন্ট্রোলার অব ফিন্যান্স এ্যান্ড এ্যাকাউন্টস ও হেড অব এইচ.আর. এ্যান্ড এ্যাডমিন মােহাম্মদ আমজাদ আমিন, হেড অব প্রােগ্রাম তারেক আখন্দ, হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস্ মাে: মাহমুদুল আলম খান, ‘গুলশান এভিনিউ সিজন ২’ নাটকের পরিচালক নিমা রহমান।

নতুন এ নাটকটি নিয়ে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, ‘গুলশান এভিনিউ নাটকের জনপ্রিয়তা সম্পর্কে আমরা সবাই জানি। দেশ-বিদেশে সমানভাবে দর্শকপ্রিয়তা পেয়েছিলাে। সম্পর্কের টানাপােড়েন আর এক বনেদি বাড়ির অন্দরের বিচিত্র জীবনের কাহিনী দেখতে পাবাে এই ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ -সিজন ২'-এ | গল্পটি খুবই ভালাে। আশা করি, পূর্বের মতাে এবারাে দর্শকের ভালাে লাগবে।’

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, তানভীন সুইটি, দীপা খন্দকার, ফারজানা চুমকি, মিম চৌধুরী, সুব্রত চক্রবর্তী, চৌধুরী মাজহার আলী, শীবা, শতাব্দী ওয়াদুদ, শেলী আহসান, মাে. সিরাজুল ইসলাম, রিয়াদ রায়হান, তৃষ্ণা হাওলাদার, আফরােজা আক্তার, নিলুফার ইয়াসমিন, অধরা প্রিয়া, নাঈমা আলম মাহা, জোনায়েদ, মােস্তাফিজ শাহিন, বােগদাদী, সালমান আরাফাত, বাপ্পা, শ্রাবণ, মুন্না ও আরাে অনেকে।

TV

পরিচালক নাটকের গল্প সম্পর্কে জানিয়ে বলেন, ‘এখানে ধনী পরিবারের অন্দরমহলের গল্প দেখা যাবে। আমরা দেখেছি যে দর্শক ধনীদের জীবনযাপন সম্পর্কে আগ্রহী। আমাদের এখানে ধনীদের নিয়ে খুব একটা নাটক তৈরি হয় না। সেই ভাবনা নিয়ে ‘গুলশান এভিনিউ’ শুরু করেছিলাম। সেটি বেশ সাড়া ফেলেছিলো।

কিন্তু গল্প ও চরিত্রের সংকোচন এবং দিতির মৃত্যু ও আরও অনেক শিল্পীদের অনিয়মিত হয়ে পড়ায় সেই নাটকটি আমরা শেষ করে এনেছিলাম। এবার নতুন গল্প নিয়ে এর দ্বিতীয় সিজন শুরু করছি। আশা করছি দর্শক এই গল্পে মুগ্ধ হবেন।’

তারিক আনাম খান বলেন, ‘এ নাটকটি বেশ বড় পরিসরে নির্মাণ করেছি আমরা। প্রতিটি চরিত্রকে গভীরভাবে উপলব্দি করে তুলে আনার চেষ্টা করেছি। বিরাট একটি পরিবারের মতো একসঙ্গে দীর্ঘদিন থেকে কাজ করেছি সবাই। অনেক রিহার্সাাল ও গবেষণা হয়েছে প্রতিটি সংলাপ নিয়ে। দর্শক যেন নাটকটি উপভোগ করেন সেটাই লক্ষ ছিলো আমাদের।’

আগামী ১ ডিসেম্বর থেকে বাংলাভিশনের পর্দায় দেখা যাবে ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ -সিজন ২’। নাটকটি প্রচারিত হবে প্রতি সপ্তাহে ৫ দিন বুধ থেকে রোববার রাত ৮টা ২০মিনিটে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]