মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১৬ এএম, ২২ জানুয়ারি ২০২২
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস/ফাইল ছবি

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া মা হয়েছেন। তবে সারোগেসি পদ্ধতিতে সন্তানের মা হলেন তিনি। শুক্রবার (২১ জানুয়ারি) দিবাগত রাতে এক ইনস্টাগ্রাম পোস্টে এ তথ্য জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

পোস্টে প্রিয়াঙ্কা লিখেছেন, সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার শুভকামনা চাই যাতে করে পরিবারকে আরও বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ।

পোস্টে স্বামী নিক জোনাসকে একটি হার্ট ইমোজিসহ মেনশন করেছেন প্রিয়াঙ্কা। আর পাবলিশ করার পর থেকেই প্রিয়াঙ্কার ওই পোস্টের কমেন্ট বক্স ভেসে যাচ্ছে অভিনন্দনের বন্যায়।

 

 
 
 
View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

গত বছর বিয়ের তিন বছর উদযাপন করেছেন তারকা দম্পতি। প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়াঙ্কা। ফলে, এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে চর্চা ছিল সব মহলে। তবে তারা কোনো বিরূপ মন্তব্য কানে তোলেননি। বদলে রাজস্থানের উমেদ ভবন রাজবাড়িতে ধুমধাম করে হিন্দু মতে বিয়ে সারেন। পরে আবার খ্রিস্টান মতে বিয়ে করেন গির্জায় গিয়ে।

নিক-প্রিয়াঙ্কাকে নিয়ে যত কটাক্ষের পরিমাণ বেড়েছে ততই যেন তারা শক্ত করে ধরে থেকেছেন একে অন্যের হাত। পথ চলেছেন নিজেদের মর্জিতে। তারই ফসল সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়া সদ্যোজাত। তারা যেন আবারও প্রমাণ করে দিলেন, বয়স নিছকই সংখ্যামাত্র। চাইলে যেকোনো বয়সেই বেঁধে থাকা যায়।

এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।