বিয়ের পিরিতে লাক্স তারকা উর্মিলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২১ এএম, ২৬ নভেম্বর ২০১৪

গেল অক্টোবরেই আশীর্বাদ হয়েছে লাক্স তারকা ও অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী করের। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের এপ্রিলের ২৯ তারিখ বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হবে। এরই মধ্যে স্বামীর সঙ্গে বিয়ে-পরবর্তী আয়োজন নিয়ে নানা পরিকল্পনা সাজিয়ে রেখেছেন তিনি। বিয়ের পর খুব স্বাভাবিকভাবে নয়া দম্পতি মধুচন্দ্রিমায় যান। জীবনের সবচেয়ে আনন্দময় সময়টা শুধুই তাদের একে-অপরের মধ্যেই সীমাবদ্ধ থাকে। যেখানে আর কারোরই অবস্থানের সুযোগ নেই।

এক্ষেত্রে অনেকটা ব্যতিক্রম ঘটবে উর্মিলার হানিমুনে। নিজের এ বিশেষ মুহূর্তকে স্মৃতির ফ্রেমে বন্দি করতে স্বামীর পাশাপাশি চট্টলার বন্ধুদেরও রাখছেন তিনি। এ প্রসঙ্গে উর্মিলা বলেন, ছোটবেলা থেকেই চট্টগ্রামে বড় হয়েছি। সেখানকার বন্ধু-বান্ধবরাই আমার সব। বিশেষত আমার চট্টগ্রাম ছাড়া আর কোথাও কোন বন্ধু নেই। বলতে পারেন, আমি খুবই বন্ধুপাগল একটা মানুষ। যখনই সুযোগ মেলে তাদের সময় দিতে চট্টগ্রামে ছুটে যাই। আর তাই আমার হানিমুনেও তাদের সঙ্গে নিয়ে যাবো বলে ঠিক করেছি। এতে আমার স্বামীও একমত পোষণ করেছেন। আশা করছি আমাদের এ ব্যতিক্রমী হানিমুনের সময়টা ভালই কাটবে।

এপ্রিলে বিয়ের পরপরই মধুচন্দ্রিমায় ভুটান যাবেন বলে ঠিক করেছেন উর্মিলা। পৃথিবীতে এর চেয়েও সুন্দর সুন্দর জায়গা রয়েছে। ভুটান কেন? এমন প্রশ্নে জবাবে তিনি বলেন, দেশ-বিদেশের অনেক জায়গায় এরই মধ্যেই বেড়ানো হয়েছে। আর ভুটান অনেক প্রিয় একটি জায়গা। বেড়ানোর জন্য এ দেশটিকেই পারফেক্ট বলেই আমাদের মনে হয়েছে। তাই ঠিক করেছি হানিমুনে ভুটানেই যাবো। এদিকে এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি প্যাক’-এ অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। ফিদা আলী একরাম তোজো পরিচালিত এ নাটকে একজন রাজনীতিবিদের চরিত্রে অভিনয় করছেন উর্মিলা। এ চরিত্রটি প্রসঙ্গে তিনি বলেন, এ নাটকটিতে অভিনয় করে প্রচুর সাড়া পাচ্ছি। ভালও লাগছে। আর চরিত্রটি একেবারেই ভিন্ন ধাঁচের।

এ ধরনের চরিত্রে অভিনয় করায় আমার জন্য কাজটি অনেক সহজ হয়েছে। কারণ, আমি বাস্তব জীবনে একজন রাজনীতিবিদ ছিলাম। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছি। পাশাপাশি আইনি ছাত্র পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবেও কাজ করেছি দীর্ঘদিন। তাই চরিত্রটি আমার বাস্তব জীবনের সঙ্গে পুরোপুরিই মিলে গেছে।

সবমিলিয়ে বলা যায়, নাটকটির কাজ করে সত্যিই খুব ভাল লেগেছে। আর তোজো ভাইয়ের পরিচালনা ‘অঘটনঘটনপটীয়সী’ নাটকেও অভিনয় করেছি। সেটি থেকেও অনেক দর্শক সাড়া পেয়েছি। বর্তমানে উর্মিলা অভিনীত ‘প্যাভিলিয়ন’ ও  ‘যোগাযোগ গোলযোগ’ ধারাবাহিক দুটিও প্রচার চলছে। অবশ্য এ মুহূর্তে ধারাবাহিকে সময় দিতে গিয়ে খণ্ড নাটকের কোন কাজ করছেন না তিনি।

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]