আজ মেহজাবিনের ‘অ্যাম্বুলেন্স গার্ল’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৬ এএম, ১৩ জুলাই ২০২২

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। অসংখ্য দর্শকপ্রিয় নাটক তার ঝুলিতে। ফুটিয়ে তুলেছেন নানা চরিত্র। সেই ধারাবাহিকতায় এবার ‘অ্যাম্বুলেন্স গার্ল’ নামে একটি নতুন নাটকে অভিনয় করছেন তিনি। এখানে মেহজাবিনকে দেখা যাবে অ্যাম্বুলেন্স চালক সংগ্রামী নারীর চরিত্রে।

নাটকটির গল্পে দেখা যাবে, নুসরাতের বাবা রহমান সাহেব অ্যাম্বুলেন্স ড্রাইভার ছিলেন। অথচ বাবা নিজে যেদিন স্ট্রোক করেছিলেন সেদিন কিশোরী নুসরাত সঠিক সময়ে তার বাবার জন্য অ্যাম্বুলেন্স জোগাড় করতে পারেনি। পুরো ঘটনায় নুসরাতের মনে দাগ কেটে যায় আর মনে মনে সিদ্ধান্ত নেয় সে অ্যাম্বুলেন্স ড্রাইভার হবে।

নির্মাতা ইমন জানান, ‘নিজের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সচেতন নুসরাত প্রতিনিয়ত চারপাশের সাথে যুদ্ধ করে যায়। কারণ, সে একজন মানুষ হিসেবে বেঁচে থাকতে চায়। এমনই এক মানবিক বার্তা তুলে ধরার চেষ্টা ছিল এই নাটকে।’।

জানা গেছে, ‘অ্যাম্বুলেন্স গার্ল’ নামের এই গল্পটি রচনা ও চিত্রনাট্য করেছেন জাহান সুলতানা। পরিচালনা করেছেন অনন্য ইমন। মেহজাবীন ছাড়াও এতে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দীপ। নাটকটির জন্য তৈরি হয়েছে একটি বিশেষ গান। যার শিরোনাম ‘নতুন একটা স্বপ্ন’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শাহরিয়ার আলম মার্সেল। কণ্ঠ দিয়েছেন নুসরাত প্রান্তি।

নাটকটি প্রচার হবে আজ বুধবার (১৩ জুলাই) রাত ৮টা আরটিভিতে।

এমআই/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।