সেপ্টেম্বরে মুক্তি পাবে ‘দেশান্তর’ সিনেমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১১ পিএম, ২১ জুলাই ২০২২

সরকারি অনুদানের সিনেমা ‘দেশান্তর’। কবি নির্মলেন্দু গুণের একই নামের উপন্যাস থেকে নির্মিত হচ্ছে এই সিনেমাটি। জুনে মুক্তি দেওয়ার কথা ছিল। তবে আজ বৃহস্পতিবার (২১ জুলাই) জাগো নিউজকে পরিচালক আশুতোষ সুজন জানান সিনেমাটি সেপ্টেম্বরে মুক্তি দেয়া হবে।

তিনি আরও বলেন, ‘আমরা জুনে ‘দেশান্তর’ মুক্তি দিতে চেয়েছিলাম। তবে বিভিন্ন কারণে সিনেমাটির কাজ শেষ করতে পারিনি। আশা করছি এই সাপ্তাহে সিনেমার কাজ শেষ হয়ে যাবে। তার পাশাপাশি সিনেমার মুক্তি দেওয়ার জন্য অন্যান্য কাজগুলোও গুছিয়ে আনছি। সবকিছু ঠিক থাকলে আসছে সেপ্টেম্বরে সিনেমাটি হলে মুক্তি দেবো।’

আশুতোষ সুজন বলেন, ‘আগে যেভাবে কাজ করা যেতো এখন সেভাবে করা যায় না। অনেক কিছু বদলে গেছে। আগের থেকে সময় বেশি লাগছে সবকিছুতেই। তারপরও আশা করছি এইবার সেপ্টেম্বরে মুক্তি দিতে পারবো ‘দেশান্তর’।’

পাঠকপ্রিয় ‘দেশান্তর’ উপন্যাসটির প্রধান নারী চরিত্রের নাম অন্নপূর্ণা। এই চরিত্রে কাজ করছেন প্রিয়দর্শিনী মৌসুমী। মৌসুমীর বিপরীতে দেখা যাবে বরেণ্য অভিনেতা আহমেদ রুবেলকে। তাছাড়াও অভিনয় করেছেন ইয়াশ রোহান, রোদেলা, মামুনুর রশীদ, মোমেনা চৌধুরী, শুভাশীষ ভৌমিক প্রমুখ।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।