সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী মেয়েদের সঙ্গে ‘দামাল’ টিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০২ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২
নারী ফুটবলারদের সঙ্গে ‘দামাল’ টিম/ছবি: সংগৃহীত

‘পরাণ’ সিনেমার সাফল্যে প্রশংসায় ভাসছেন নির্মাতা রায়হান রাফী। এবার মুক্তি পাচ্ছে তার পরিচালিত ‘দামাল’ সিনেমা। আগামী ২৮ অক্টোবর পেক্ষাগৃহে আসছে সিনেমাটি।

মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প ঘিরে নির্মিত হয়েছে ‘দামাল’। ফরিদুর রেজা সাগরের গল্পে চিত্রনাট্য করেছেন নাজিম উদ দৌলা ও রায়হান রাফী।

এরই মধ্যে ‘দামাল’ সিনেমার প্রথম গান প্রকাশিত হয়েছে। এ সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা ও অভিনয়শিল্পীরা।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সাফ নারী চ্যাম্পিয়নশিপ জয়ী সাবিনা-সানজিদাদের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সংবর্ধনা দেওয়া হয়। সেখানে হাজির হয় দামাল টিম।

ইতিহাসগড়া মেয়েদের সঙ্গে আনন্দঘন সময় কাটান রায়হান রাফী, অভিনেতা শরিফুল রাজ, রাশেদ মামুন অপু, সুমিত সেনগুপ্ত। নারী ফুটবল দলের জিতে আনা ট্রফি হাতে ছবিও তোলেন তারা।

অন্যদিকে শরিফুল রাজ, রায়হান রাফীদের সঙ্গে হঠাৎ সাক্ষাৎ হওয়ায় বেশ উচ্ছ্বসিত দেখা যায় সাবিনা-সানজিদা-কৃষ্ণাদেরও। তারা প্রিয় তারকাদের সঙ্গে সেলফি তোলেন।

২০২০ সালে নভেম্বরে সিনেমার শুটিং শুরু হয়। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম, সিয়াম আহমেদ, সাঈদ বাবু, রাশেদ মামুন অপু, শাহনাজ সুমী, লাক্স তারকা অথৈ, পূজা, বৃষ্টি প্রমুখ।

এমআই/এএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।