যে কারণে মঞ্চে আক্রমণের শিকার হলেন কৈলাশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:২৪ পিএম, ৩০ জানুয়ারি ২০২৩

বলিউড শিল্পী কৈলাশ খের মঞ্চে গান পরিবেশনের সময় আক্রমণের শিকার হয়েছেন। দর্শক সারি থেকে তাকে লক্ষ্য করে বোতল নিক্ষেপ করা হয়েছে। এ সময় পুলিশ একজনকে চিহ্নিত করে আটক করেছে। পাশাপাশি এই ঘটনার কারণ কী, তা জানতে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: আইটেম গানের জন্য কত টাকা নেন বলিউড অভিনেত্রীরা

ভারতের কর্নাটকের হাম্পি শহরে অনুষ্ঠান করতে গিয়েছিলেন বলিউড গায়ক কৈলাশ খের। গায়কের কনসার্টে বিপুল সংখ্যক শ্রোতা হাজির হয়েছিলেন। সেখানে এই ঘটনা ঘটেছে। কৈলাশ খেরকে ঘিরে নিরাপত্তা বলয় থাকা সত্ত্বেও এমন ঘটনা ঘটল কেন, এ নিয়ে প্রশ্ন উঠছে চারদিকে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির সংবাদে জানা গেছে, যে ব্যক্তি বোতল ছুড়েছিলেন, তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে কর্নাটক পুলিশ। যদিও গায়ক এখন কেমন আছেন, সে খবর পাওয়া যায়নি।

আরও পড়ুন: বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী কৈলাশ খের ঢাকায়

জানা গেছে, দর্শকদের একাংশ ক্ষুব্ধ হয়ে গিয়েছিলেন কারণ গায়ক কন্নড় ভাষার গান গাইছিলেন না। কেবলই হিন্দি গান গাইছিলেন কৈলাশ। সম্ভবত সেই ক্ষোভেই গায়ককে লক্ষ্য করে বোতল নিক্ষেপ করা হয়।

তবে একটুর জন্য রক্ষা পেলেন কৈলাশ। ঘটনায় কয়েক মিনিটের জন্য হতচকিত হয়ে গেলেও আবার গান শুরু করেন তিনি। তার পরই পুলিশ সেই অর্ধেক ভর্তি পানির বোতল সরিয়ে নেয় মঞ্চ থেকে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।