দুবাই থেকে দেশে ফিরলেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৯ এএম, ১৯ মার্চ ২০২৩

সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে দেশে ফিরেছেন আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। রোববার (১৯ মার্চ) সকাল ৮টা ১০ মিনিটে এমিরেটস এয়ারলাইনসের একটি বিমানে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি।

সকাল ১০টার দিকে হিরো আলম মোবাইলে জানান, মাত্রই তিনি ইমিগ্রেশনের কাজ শেষ করেছেন। বাইরে অনেক গণমাধ্যমকর্মী। তিনি কেন আরাভ খানের সোনার দোকান উদ্বোধন করতে দুবাই গিয়েছিলেন, সে বিষয়ে গণমাধ্যমে বিস্তারিত কথা বলবেন।

দুবাইয়ের মরুভূমিতে হিরো আলমের শুটিং

হিরো আলম বলেন, ‘ঢাকার উদ্দেশ্যে বিমানে রওনা দেওয়ার আগে শনিবার (১৮ মার্চ) বিকেলে দুবাইয়ে মরুভূমিতে পবিত্র রমজান উপলক্ষে নিজের গাওয়া ইসলামিক গানের মিউজিক ভিডিওর শুটিং শেষ করেছি। রমজানে এবার চমক হিসেবে আমার গাওয়া ইসলামিক গান থাকবে।’

আরও পড়ুন: দুবাইয়ের মরুভূমিতে হিরো আলমের শুটিং

বর্তমানে হিরো আলমের হাতে পাঁচটি সিনেমা রয়েছে। এর বাইরে বিভিন্ন ইভেন্ট ও স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন হিরো আলম। এর মধ্যে দুবাইয়ে একটি সোনার দোকান উদ্বোধন করতে গিয়েছিলেন তিনি।

এমআই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।