চাচার বাড়ি থেকে অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ২৮ মার্চ ২০২৩

আবারও এক অভিনেত্রী আত্মহত্যা করেছেন। ভারতের ওড়িশায় এ ঘটনা ঘটেছে। জানা গেছে, রুচিস্মিতা গুরু নামের এ অভিনেত্রী ভারতের পশ্চিম ওড়িশার বাসিন্দা। তিনি গান গেয়েও তুমুল জনপ্রিয়তা লাভ করেন।

অভিনেত্রীর চাচার বাড়ি থেকে উদ্ধার হয় তার ঝুলন্ত মরদেহ। তবে অভিনেত্রীর রহস্যজনকভাবে মৃত্যুর কারণও প্রাথমিকভাবে জানা গেছে।

আরও পড়ুন: বলিউড অভিনেতা সমীর খাখর আর নেই

ওড়িশার সোনপুর জেলার বাসিন্দা, পরিবাররে সঙ্গে থাকতেন বালঙ্গির তালপাতি এলাকায়। সম্প্রতি চাচার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখান থেকে উদ্ধার করা হয় তার মৃতদেহ। এরই মধ্যে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। রুচিস্মিতার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

আপাতত পুলিশের পক্ষ থেকে পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা শুরু হয়েছে। একাধিক জনপ্রিয় মিউজিক অ্যালবামে গান গেয়েছেন তিনি। শুধু তা-ই নয়, অনেক স্টেজ শো-ও করতেন এ অভিনেত্রী।

আরও পড়ুন: চলে গেলেন বলিউডের বাঙালি পরিচালক প্রদীপ সরকার

রুচিস্মিতার মায়ের দাবি, আলু পরোটা বানানো নিয়ে মনোমালিন্য মা-মেয়ের। ৮টার সময় আলু পরোটা বানানোর কথা ছিল। কিন্তু অভিনেত্রী জেদ করেন, রাত ১০টার সময়ই খাবার বানাবেন।

এই নিয়েই কথা কাটাকাটি। তারপরই এই চরম সিদ্ধান্ত নেন। এই প্রথম নয়, এর আগেও অনেকবার আত্মহত্যার চেষ্টা করেছেন অভিনেত্রী জানান রুচিস্মিতার মা। যদিও পুলিশের অনুমান করা হচ্ছে প্রেমের সম্পর্কে নিয়ে পারিবারিক অশান্তি সেই থেকেই এই পথ বেছে নেন রুচিস্মিতা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।