সুস্থতার জন্য দোয়া চাইলেন ওমর সানী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ১১ জুন ২০২৩

ঢাকাই সিনেমার এক সময়ের তুমুল জনপ্রিয় নায়ক ওমর সানী। বর্তমানে ব্যবসায় ব্যস্ত সময় পার করলে ভালো গল্প পেলে সিনেমায় অভিনয় করেন তিনি। পাশাপাশি ফেসবুকে বিভিন্ন সময় চলচ্চিত্র ইন্ডাস্ট্রির বিভিন্ন বিষয় নিয়ে লেখালেখি করেন দর্শকনন্দিত এ চিত্রনায়ক।

রোববার (১১ জুন) দুপুরে তার ফেসবুকে অসুস্থতায় জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ওমর সানী। তিনি তার ফেসবুক পোস্টে লেখেন, অসুস্থতায় দোয়া চাওয়া উচিত, তাই সবাই দোয়া করবেন।

আরও পড়ুন: ফেরদৌসের সমর্থনে দুই নায়ক

জাগো নিউজ থেকে ওমর সানীর সঙ্গে এ বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বেশি কিছু হয়নি। ঠান্ডার জন্য এন্টিবায়োটিক ওষুধ খাচ্ছি। আমার জন্য দোয়া করবেন। যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে কাজে ফিরতে পারি।

সুস্থতার জন্য দোয়া চাইলেন ওমর সানী

আরও পড়ুন: স্বামী ওমর সানীর সঙ্গে প্রথমবার শ্বশুরবাড়িতে মৌসুমী

ওমর সানীর সিনেমায় অভিষেক হয় ১৯৯২ সালে নুর হোসেন বলাইর ‘এই নিয়ে সংসার’ সিনেমার মাধ্যমে। এরপর থেকে তিনি টানা কাজ করে গেছেন। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে- ‘চাঁদের আলো’, ‘প্রেম প্রতিশোধ’, ‘মহৎ’, ‘প্রেমগীত’, ‘আখেরি হামলা’, ‘হারানো প্রেম’, ‘চাঁদের হাসি’, ‘দোলা’, ‘আত্ম অহংকার’, ‘কুলি’৷ ‘আমি তুমি সে’, ‘পাগল তোর জন্য রে’ ও ‘আজব প্রেম’। বর্তমানে তার অভিনীত বেশ কিছু সিনেমা মুক্তি অপেক্ষায়।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।