দাদাগিরির দশম সিজনের ঘোষণা দিলেন সৌরভ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:৩১ পিএম, ১৩ আগস্ট ২০২৩

ভারতের জাতীয় দলের সাবেক অধিনায়ক ‘দাদা’ খ্যাত সৌরভ গাঙ্গুলি সবার কৌতূহল ও অপেক্ষার ইতি টানলেন। তিনি শিগগিরই দাদাগিরি দশম সিজন নিয়ে আসছেন।

শনিবার (১২ আগস্ট) সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন সৌরভ এ তথ্য প্রকাশ করছেন। ছবিতে তাকে দেখা যাচ্ছে শুট-টাই পরে সোফায় বসে রয়েছেন সৌরভ। মহারাজের মতোই। ক্যাপশনে লিখেছেন, ‘দাদাগিরি সিজন-১০’।

সৌরভের পোস্ট করা সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার ভক্ত-অনুরাগীরা সবাই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। লিখেছেন, এ ঘোষণার অপেক্ষায় ছিলেন তারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘দাদাগিরি’ অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপ বেশ ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে, টেলি অভিনেত্রী তৃণা সাহা সৌরভকে মজার ছলেই ব়্যাপিড ফায়ার প্রশ্ন করে যাচ্ছেন।

আরও পড়ুন: এখন আর বিয়ে করতে চান না শ্রাবন্তী

অভিনেত্রীর শেষ প্রশ্নটি ছিল যে, ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নিজেকে কোন ভূমিকায় দেখতে সবচেয়ে বেশি পছন্দ করতেন, প্রধানমন্ত্রী না মুখ্যমন্ত্রী? জবাবে সৌরভ মুচকি হেসে বলেন, ‘দাদাগিরি’ অনুষ্ঠানের সঞ্চালক হিসেবেই তিনি নিজেকে দেখতে সবথেকে বেশি পছন্দ করেন।

আপাতত দাদাগিরির শুটিং নিয়েই কিছুদিন ব্যস্ত থাকবেন সৌরভ। সামনেই দেশের মাটিতে ওয়ান ডে বিশ্বকাপ। ইডেন গার্ডেন্সে সেমিফাইনাল-সহ মোট পাঁচ ম্যাচ আয়োজিত হবে। সিএবি প্রেসিডেন্ট এখন সৌরভের দাদা, সাবেক ক্রিকেটার স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। স্নেহাশিস চান, বিশ্বকাপের মতো বড় টুর্নামেন্ট আয়োজনে ক্রিকেট প্রশাসক সৌরভের অভিজ্ঞতা কাজে লাগাতে। ২০১৬ সালে সিএবির পদাধিকারী থাকার সময় টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব সামলেছিলেন সৌরভ। তাই তাকে ওয়ান ডে বিশ্বকাপের আয়োজক কমিটিতে রাখার ইচ্ছে প্রকাশ করেছিলেন সৌরভ।

আরও পড়ুন: সানি দেওল ‘গদর-২’ সিনেমা দিয়ে বক্স অফিসে ঝড় তুলেছেন

যদিও সৌরভ নিজে এখনো এ ব্যাপারে রাজি হননি। তিনি জানিয়েছেন, বিশ্বকাপ আয়োজনের সব দায়িত্ব সামলাতে যথেষ্ট দক্ষ সিএবি-র বর্তমান প্রশাসন। যদিও তিনি নিয়মিত খোঁজ-খবর রাখছেন। কয়েকদিন আগে ইডেনে এসে সব খোঁজ-খবর নিয়েও গিয়েছিলেন সৌরভ।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।