ফারহানের ‘কলিজার আধখান’ নাটকটি প্রশংসিত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ০৩ সেপ্টেম্বর ২০২৩

ছোটপর্দার জনপ্রিয় তারকা মুশফিক আর ফারহান ও তানজিন তিশা ‘কলিজার আধখান’ শিরোনামে নাটকে জুটি বেঁধে কাজ করছেন। সামাজিক বার্তা দেওয়া এক নাটকের গল্প নিয়ে এগিয়েছে নাটকটি। এটি সন্তান না হওয়া এক দম্পতিকে ঘিরে নির্মিত হয়েছে।

আরও পড়ুন: ভালোবাসা দিবসে ফারহান-কেয়া জুটির ‘ডিয়ার ভ্যালেন্টাইন’

নাটকের গল্পে দেখা যাবে-সন্তান না হওয়া এক দম্পতিকে নিয়ে আলোচনা হচ্ছে অন্তর্জালে। এ নাটকে গল্পের পাশাপাশি ভার্সেটাইল অভিনয়ের জন্য প্রশংসা পাচ্ছেন অভিনতো মুশফিক আর ফারহান।

মুহাম্মদ মিফতাহ আনানের চিত্রনাট্য ও পরিচালনায় সিএমভিতে সম্প্রতি মুক্তি পেয়েছে নাটকটি। যা এখন ইউটিউব ট্রেডিংয়ের শীর্ষ তিনে অবস্থান করছে।

আরও পড়ুন: দর্শকের ভালোবাসায় ভাসছেন ফারহান

এ নাটক প্রসঙ্গে মুসফিক আর ফারহানের ভাষ্য, ‘এখন আমার নাটক নিয়ে দর্শকদের ভিন্নরকম কিছু আশা থাকে। আমি সেই চেষ্টাটাই করে যাচ্ছি। এ নাটকের গল্প আমাকে ভাবিয়েছিল, কাজ করার পর সেটাই দেখতে পাচ্ছি। এমন একটা ইস্যু নিয়ে করেছি, যারা এ ধরনের সমস্যায় আছেন তারা উপলদ্ধি করতে পাচ্ছেন। ফেসবুক ইউটিউবে সেসব মন্তব্য দেখছি।’

‘কলিজার আধখান’ নাটকের গল্পে আরও দেখা যাবে, বাচ্চা না হওয় এ দম্পতিকে গ্রামের কবিরাজরা জানায় সমস্যা ছেলের। কিন্তু পরে ডাক্তারা জানায় সমস্যা আসলে মেয়ের। পরে এ দম্পতি এতিমখানা থেকে একটি শিশু দত্তক নেয়। এরপর ঘটে হৃদয়বিদারক ঘটনা এক ঘটনা। এভাবেই নাটকের গল্পেএগিয়ে যায়।

এমআই/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।