ছোটবেলার দেখা প্রেক্ষাগৃহে ‘সুজন মাঝি’ দেখলেন ঝন্টু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১১ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০২৩

‘ভালো চলছে আমাদের সিনেমাটি। আমি তো গ্রাম বাংলার মানুষের জন্য সিনেমাটি বানিয়েছি। শহরে যারা আছে তারাও গ্রামের মানুষ। সিনেমা হলে আজকে মোটামুটি মানুষের উপস্থিতি দেখলাম। আজকে ইভিনিং শো এবং নাইট শোতে আরও মানুষ আসবে। মানুষ সিনেমাটা ভালো মতো দেখবে, আশা করছি।’ শুক্রবার (৮ সেপ্টেম্বর) আজাদ সিনেমা হলে ‘সুজন মাঝি’ দেখার পর এমনটাই বলেন এর নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

শৈশবের স্মৃতি রোমন্থন করতে গিয়ে দেলোয়ার জাহান ঝন্টু বলেন, এই হলে ছোটবেলায় প্রচুর সিনেমা দেখেছি। তখন এই সিনেমা হলের নাম ছিল ‘মুকুল’। তাই মনে হলো সিনেমাটি দেখে আসি, তাই চলে আসলাম সিনেমা দেখতে। হলে দেখলাম দর্শক আছে মোটামুটি। আরও অনেক লোকজন হবে।

আরও পড়ুন: মুক্তি পাচ্ছে ঝন্টুর ৮১তম সিনেমা ‘সুজন মাঝি’

এদিকে দেশের ১৯টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে দেলোয়ার জাহান ঝন্টুর ৮১তম সিনেমা ‘সুজন মাঝি’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ ও চিত্রনায়িকা নিপুণ আক্তার।

ছয়টি গানসমৃদ্ধ সিনেমার কাহিনি, সংলাপ চিত্রনাট্য ও গীত রচনা করেছেন দেলোয়ার জাহান ঝন্টু নিজে। গ্রামীণ মেজাজের সবকটি গানের কোরিওগ্রাফি করেছেন রমজান।

‘সুজন মাঝি’ সিনেমাটি নিয়ে দেলোয়ার জাহান ঝন্টু আরও বলেন, ‘সুজন মাঝি আমার ৮১তম সিনেমা। গ্রামীণ আবহের গল্প নিয়ে সিনেমাটি বানিয়েছি। এখনকার দর্শক মৌলিক গল্পে গ্রামীণ আবহটা দেখতে চায়। তাদের সেই চিরচেনা আবহটাই ছবিতে তুলে ধরা হয়েছে।’

আরও পড়ুন: ঘোড়ার গাড়িতে চড়ে এফডিসিতে ঝন্টু, দিলেন ‘সুজন মাঝি’র মুক্তির ঘোষণা

সিনেমায় জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী ফেরদৌস ও নিপুণের পাশাপাশি আরও অভিনয় করেছেন রাতুল, তিথি, গাঙ্গুয়া, সেলিম, শিউলি আক্তার প্রমুখ। সিনেমাটির পরিবেশনা করছে সেমন্তী মিউজিক।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।