মিস ইউনিভার্স খেতাব পেলেন নিকারাগুয়ার শেনিস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৬ পিএম, ১৯ নভেম্বর ২০২৩

 

‘মিস ইউনিভার্স-২০২৩’- এর মুকুট নিকারাগুয়ার শেনিস পালাসিওসের মাথায় মাথায় উঠেছে। আজ (১৯ নভেম্বর) সকালে এল সালভাদরের জোসে অ্যাডলফো পিনেদা এরিনায় জমকালো এ ইভেন্ট অনুষ্ঠিত হয়। ভারতীয় গণমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’র খবরে এমনটা জানা গেছে।

এবারের মুকুল বিজয়ী শেনিসের মাথায় মুকুট পরিয়ে দেন গতবারের মিস ইউনিভার্স বিজয়ী যুক্তরাষ্ট্রের আর’বনি গ্যাব্রিয়েল। জানা গেছে, শেনিসই প্রথম নিকারাগুয়ান যিনি মিস ইউনিভার্স জিতেছেন। সাদা-নীলের মিশেলে নকশা করা গাউন পরে এদিন দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন তিনি।

jagonews24

আরও পড়ুন: বিশ্বকাপে ভারত জিতলে নগ্ন হতে চাওয়া কে এই অভিনেত্রী 

এ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছেন অস্ট্রেলিয়ার মোরায়া উইলসন ও প্রথম রানার আপ থাইল্যান্ডের অ্যান্টোনিয়া পোরসিল্ড।

‘মিস ইউনিভার্স’-এর এবার ৭২তম আসর অনুষ্ঠিত হলো। এতে ৯০টি দেশ ও অঞ্চলের প্রতিযোগীরা প্রতিদ্বন্দ্বিতা করেছেন বলে খবরে জানা গেছে।

পাকিস্তান এ বছর প্রথমবারের মতো মিস ইউনিভার্সের আসরে অংশ নেয়। অন্যদিকে ভারত থেকে এতে শ্বেতা শারদা, তিনি সেরা ২০-এ পৌঁছেছিলেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।