ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লের ১ বছর পূর্তি উদযাপন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৭ পিএম, ০১ ডিসেম্বর ২০২৩

ওটিটি মানেই কেবল নির্দিষ্ট কোনো এক ঘরানার গল্প নয়। বরং বৈচিত্রপূর্ণ মানবিক গল্প বলার প্রয়াসে গত এক বছরে দীপ্ত প্লে তৈরি করেছে এমন সব অরিজিনাল ফিল্ম যা দর্শককে শুধু বিনোদন নয়, দিয়েছে সম্পর্কের গল্পগুলোর নতুন ভঙ্গি, জুগিয়েছে ভাবনার সূত্রও। ২৮ নভেম্বর ওটিটি প্ল্যাটফর্ম দীপ্ত প্লের ১ বছর পূর্তি উদযাপন করা হয়েছে।

‘পরি’ বা ‘নিকষ’ ওয়েব ফিল্মগুলোতে একদিকে যেমন আমরা দেখি নারী পাচারের স্বরূপ, তেমনই ‘সাহসিকা-২’ ফিল্মটিতে উঠে এসেছে ঘরে থাকা নারীর এমন একটি বিষয়, যা নিয়ে কেউই কথা বলতে স্বস্তিবোধ করে না।

আরও পড়ুন: আসছে নতুন ওটিটি প্ল্যাটফর্ম ‘দীপ্ত প্লে’

একই সঙ্গে শহরে অনেক যখন নতুন সম্পর্কের মিষ্টি প্রেমের আল্পনা বুনে চলে তখনই ‘অগ্নিপুরুষ’ চাক্ষুষ করায় আমাদের ফায়ার ফাইটারদের সাহসী জীবনের নানান আত্মত্যাগ।

‘আইকন ম্যান’ থেকে ‘অপলাপ’ মুখোমুখি করায় নতুন ধরনের গল্পের। যে গল্পগুলো আমাদের সাথেই এতদিন ছিল, কিন্তু কখনো তাদের দেখা হয়ে ওঠেনি।

দীপ্ত প্লের ১ বছরের যাত্রায় দর্শকের প্রতিদিনের আনন্দ বিনোদনের সঙ্গী হয়ে আছে মেগা সিরিয়াল। বর্তমানে দেশের জনপ্রিয় সিরিয়ালের তালিকায় এগিয়ে থাকা ‘মাশরাফি জুনিয়র’, ‘বকুলপুর’ এবং ‘জবা’র প্রতিদিনের নতুন পর্বের জন্য মুখিয়ে থাকেন দর্শকরা। এছাড়া ‘পালকি’, ‘মান অভিমান’, ‘খলনায়ক’, ‘অপরাজিতা’সহ হৃদয়গ্রাহী গল্পে নির্মিত ৩০টিরও বেশি ধারাবাহিকের সম্পূর্ণ পর্ব দর্শক যে কোনো সময় উপভোগ করতে পারছেন দীপ্ত প্লেতে।

ওটিটির প্রধান কর্মকর্তা (ডিজিটাল হেড) মো. আবু নাসিম বলেন, বিগত বছরের সাফল্য শুধু নয়, দীপ্ত প্লে সেই অভিজ্ঞতাকে ধারণ করে আগামী বছরের জন্য নির্মাণ করতে চলেছে আরও নতুন অরিজিনাল ফিল্ম। প্রিয় পরিচালক আর অভিনয়শিল্পীদের সমন্বয়ে দীপ্ত প্লে হাজির হয়েছে এমন সব বিচিত্র গল্প, যা আগে কখনো দেখা যায়নি। ‘হাইড অ্যান্ড সিক’ একদিকে নারীর প্রতি সহিংসতার ভিন্ন একটি রূপ উন্মোচন করে তেমনই ‘কীড়া’ ফিল্মটি আমাদের সাহসী করে তোলে চিরন্তন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।