রাজনীতি নয়, নওয়াজের শারীরিক অবস্থা গুরুত্বপূর্ণ : ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০১:৩৪ পিএম, ১৬ নভেম্বর ২০১৯

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের প্রতি তার কোনো ক্ষোভ নেই। তিনি আরও বলেন, রাজনীতির চেয়ে নওয়াজ শরিফের শারীরিক অবস্থাকে বেশি গুরুত্ব দিচ্ছেন তিনি।

শুক্রবার এক বিবৃতিতে এমন মন্তব্য করেন ইমরান খান। তার আগে পাকিস্তান মুসলিম লীগ নওয়াজের (পিএমএল-এন) প্রধান শেহবাজ শরিফ সতর্ক করে বলেছেন, যদি প্রশাসন তার ভাইয়ের নাম নো ফ্লাই লিস্টে রাখে এবং তার ভাইয়ের যদি কিছু হয় তবে তার জন্য দায়ী থাকবেন প্রধানমন্ত্রী ইমরান খান।

শেহবাজ শরিফ এক্সপ্রেস ট্রিবিউনকে দেয়া এক সাক্ষাতকারে এমন মন্তব্য করার পরই ইমরান জানিয়েছেন, নওয়াজের স্বাস্থ্যের বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হচ্ছে।

শুক্রবার পাকিস্তান তেহরিক ই- ইনসাফের (পিটিআই) এক বৈঠকে ইমরান খান বলেন, মানবিক দৃষ্টিকোণ থেকে নওয়াজ শরিফের পরিবারকে সব ধরনের সুযোগ-সুবিধা দেয়া হচ্ছে। তবে নওয়াজ শরিফের (৬৯) পরিবার তার শারীরিক অবস্থা নিয়ে রাজনীতি করছে বলে দুঃখ প্রকাশ করেছেন ইমরান খান। বুধবার পাকিস্তানের স্বরাষ্ট্রমন্ত্রণালয় নওয়াজ শরিফকে বিদেশে গিয়ে চিকিৎসা সেবা নেয়ার অনুমতি দিয়েছে।

টিটিএন/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]