বিমানবন্দর সড়কে বাসের ধাক্কায় গেল দুই শিক্ষার্থীর প্রাণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪২ পিএম, ২৯ জুলাই ২০১৮

রাজধানীর বিমানবন্দর সড়কে বাসের ধাক্কায় অন্তত দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এরা দু’জনই শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থী বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় আরও ৮/১০ জন আহত হয়েছেন। জাবালে নূর পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়।

নিহতরা হলেন- শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্রী দিয়া খানম মীম ও দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম। মীমের বাবার নাম জাহাঙ্গীর ও করিমের বাবা মৃত নূর ইসলাম।

bus-(1)

রোববার দুপুর ১২টার দিকে ক্যান্টনমেন্ট থানাধীন খিলক্ষেত এলাকার র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

আহতদের মধ্যে কয়েকজনকে সিএমএইচে নেয়া হয়েছে বলে ঘটনাস্থল থেকে জানা গেছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে কিছু এখনও জানা সম্ভব হয়নি।

bus-(2)

এদিকে দুর্ঘটনার পর রাস্তা অবরোধ করে বেশ কয়েকটি যানবাহন ভাঙচুর করে বিক্ষুব্ধ জনতা। কয়েকটি বাসে আগুনও ধরিয়ে দেয়া হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

bus-(3)

ডিএমপির ট্রাফিক উত্তরের বিমানবন্দর জোনের সহকারী কমিশনার শচিন মৌলিক জানান, জাবালে নূর (ঢাকা মেট্রো ব-১১৯২৯৭) পরিবহনের একটি বাসের ধাক্কায় র‌্যাডিসন ব্লু হোটেলের সামনের সড়কের ঘটনাস্থলে দুইজন মারা গেছে ও ৮/১০ জনের মতো আহতের খবর পেয়েছি। বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করেছে। আমি মন্ত্রণালয়ে ছিলাম। খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি। ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন ট্রাফিক উত্তরের উপ-কমিশনার প্রবীর কুমার দাসসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

এদিকে দুর্ঘটনার পর বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। বিকেল ৩টায়ও ওই সড়কে যানজট লেগে ছিল বলে খবর পাওয়া গেছে।

ছবি- ইফতেখার আহমেদ, ভিডিও - মোর্শেদ খান সৌরভ

জেইউ/এনএফ/পিআর/আরআইপি

টাইমলাইন  

আপনার মতামত লিখুন :