বোনের বাসা থেকে ডেকে নিয়ে যুবককে হত্যা

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৭ এএম, ২২ জানুয়ারি ২০২২

রাজধানীর মোহাম্মদপুরে পূর্ব শত্রুতার জেরে মো. আমির হোসেন আকন্দ (২৮) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার (২১ জানুয়ারি) রাতে রায়ের বাজার আজিজ খান রোড এলাকায় তাকে ছুরিকাঘাত করা হয়।

গুরুতর আহত অবস্থায় আমির হোসেনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে একটার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বোনজামাই রুবেল জানান, আমির বিভিন্ন দোকানে পানি সাপ্লাই করতেন। শুক্রবার রাতে সালাম নামের একজন আমার বাসা থেকে আমিরকে ডেকে নিয়ে যান। পরে রাস্তায় আমিরের সঙ্গে বালাম, কবীর ও হুমায়ুনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান তারা। পরে আমিরের বন্ধু মিলন তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, কয়েক মাস আগে কবীর ও হুমায়ুনের সঙ্গে আমিরের ঝগড়া হয়। এর জের ধরেই তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন রুবেল।

নিহত আমির হোসেন শরীয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্ণনগর গ্রামের মৃত ইউনুস আলী আকন্দর সন্তান। সবশেষ লালবাগের শহীদনগর ৫নং গলি এলাকায় থাকতেন তিনি। মোহাম্মদপুরে তার বোনের বাসা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল আমিন/কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]