‘কুরুচিপূর্ণ মন্তব্যের হিসাব কড়ায় গন্ডায় বুঝিয়ে দেওয়া হবে’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার কন্যাকে নিয়ে ডা. মুরাদ হাসানের কুরুচিপূর্ণ, অশালীন ও উদ্দেশ্যপ্রণোদিত মন্তব্যের হিসাব কড়ায় গন্ডায় বুঝিয়ে দেওয়া হবে। আমরা আপনার প্রাপ্য আপনাকে একদিন বুঝিয়ে দেবো বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি আয়োজিত ‘স্বাধীন বাংলাদেশের বিপন্ন মানবতা ও বেগম খালেদা জিয়া’ শীর্ষক আলোচনা সভায় এই হুঁশিয়ারি দেন তিনি।

বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান বলেন, আমরা আপনার প্রাপ্য আপনাকে একদিন বুঝিয়ে দেবো। বাংলাদেশের জনগণ কখনো এই সব কথা ভুলবে না। তারা সঠিক সময়ে ডাক্তার মুরাদকে জনতার আদালতে বিচার করবে।

jagonews24

তিনি বলেন, এখানে মিথ্যা প্রমাণ করার কিছু নেই, যেখানে স্বয়ং অভিনেতা ইমন এটার স্বীকারোক্তি দিয়েছেন। বাংলাদেশের রাজনীতিতে আওয়ামী লীগ যে বিভাজনের ধারা সৃষ্টি করলো সেটা বর্তমান এবং পরবর্তী প্রজন্মের জন্য অশনিসংকেত বলে মনে করি।

সৈয়দ এহসানুল হুদা বলেন, ডা. মুরাদ ও তার দোসরদের বক্তব্যের মাধ্যমে প্রমাণিত হয় আওয়ামী লীগ কতটুকু নোংরা রাজনীতির ধারা চালু করেছে বাংলাদেশে। বাংলাদেশের শান্তি শৃঙ্খলা ও স্থিতিশীলতা বজায় রাখতে আওয়ামী লীগের নেতাদের এইসব অশালীন মন্তব্য দেওয়া থেকে বিরত রাখার আহ্বান জানান তিনি।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, লিবারেল ডেমোক্রেটিক পার্টির (একাংশ) মহাসচিব শাহাদত হোসেন সেলিম, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ প্রমুখ।

আরএসএম/কেএসআর/জিকেএস

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]