মুরাদকে জামালপুরে ঢুকতে না দেওয়ার ঘোষণা বিএনপির

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৯:০৫ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে জামালপুরে অবাঞ্ছিত ঘোষণা করেছেন বিএনপির নেতাকর্মীরা। জামালপুরে প্রবেশ করলে জনগণকে সঙ্গে নিয়ে তাকে প্রতিহত করা হবে বলেও ঘোষণা দেন তারা।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় পৌর শহরের স্টেশন বাজার রোডে জেলা বিএনপির কার্যালয়ের সামনে এক পথসভায় তারা মুরাদ হাসানকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

পথসভায় বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুল হক, লিয়াকত আলী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল, সাংগঠনিক সম্পাদক সজিব খান, শহর বিএনপির সদস্য সচিব শাহ মাসুদ প্রমুখ।

jagonews24

তারা বলেন, খালেদা জিয়া, তারেক রহমান ও জায়মা রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যদানকারী মুরাদ হাসানকে জামালপুরে আজ থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হলো।
তাকে আর জামালপুরে ঢুকতে দেওয়া হবে না। তিনি জামালপুরে ঢোকার চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে। এমনকি মুরাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হবে বলে জানিয়েছেন তারা।

এ বিষয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ মো. ওয়ারেছ আলী জাগো নিউজকে বলেন, মুরাদ হাসানের কর্মকাণ্ডে জেলা বিএনপির পক্ষ থেকে একটি পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় মুরাদকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

মো. নাসিম উদ্দিন/এসজে/এএসএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]