ডা. মুরাদের বিরুদ্ধে কুমিল্লায় মামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৪:০৭ পিএম, ১৯ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের বিরুদ্ধে কুমিল্লায় মামলা করেছেন বিএনপির এক নেতা। জিয়া পরিবার এবং ব্যারিস্টার জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ, নারীবিদ্বেষী এবং মর্যাদাহানিকর ভাষা ব্যবহারের অভিযোগে এ মামলা করেন তিনি।

রোববার (১৯ ডিসেম্বর) বেলা ১১টার দিকে কুমিল্লার ১নং আমলি আদালতে মামলাটি করেন কুমিল্লা শহর বিএনপির সাবেক সভাপতি ও অ্যাডভোকেট আতিকুল ইসলাম।

মামলার অন্য আসামি হলেন মুহাম্মদ মহিউদ্দিন হেলাল নাহিদ ওরফে নাহিদ হেলাল।

মামলার বাদী অ্যাডভোকেট আতিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, নাহিদ ডা. মুরাদ হাসানের সাক্ষাৎকার গ্রহণ করেন, যা পরবর্তী সময়ে তার ভেরিফায়েড ফেসবুক পেজে প্রচার করেন।

ওই অনুষ্ঠানে উদ্দেশ্যমূলকভাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাতনি জাইমা রহমান সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেন ডা. মুরাদ। আমরা মনে করি, এটি শুধু জাইমার জন্য সম্মানহানিকর নয়, এটা পুরো নারী সমাজের জন্য অপমানজনক। তাই জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকে মামলাটি করি। বিষয়টি ১নং আমলি আদালতের বিচারক মাজহারুল ইসলাম আমলে নিয়ে মামলা রেকর্ডের নির্দেশ দিয়েছেন, যা পরবর্তীতে শুনানি হবে বলে জানান তিনি।

জাহিদ পাটোয়ারী/এএইচ/জেআইএম

টাইমলাইন  

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]