সাকিবের দুই রাজকন্যার ঈদ

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ০৩ আগস্ট ২০২০

করোনাআক্রান্ত পৃথিবীতে সুখে থাকাটা এখন অনেক কঠিন। যারা আক্রান্ত হচ্ছে, তাদেরকে তাড়া করছে মৃত্যুভয়। সুস্থ হয়ে গেলেও আতঙ্ক কমছে না। আর যারা আক্রান্ত হচ্ছে না, তাদেরও আতঙ্কে দিন কাটাতে হচ্ছে। এমন পরিস্থিতিতে সুখি মানুষ খোঁজাটাই যেন বোকামির কাজ।

এর মধ্যেও সুখি মানুষ যদি খুঁজতে যান, তাহলে বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দেখতে পারেন। দুই কন্যা আলাইনা হাসান এবং ইরাম হাসানকে নিয়ে বেশ ভালোই সময় পার করছেন বাংলাদেশ দলের সাবেক এই অধিনায়ক।

ফিক্সিং প্রস্তাবের বিষয়টি না জানানোর কারণে আইসিসির পক্ষ থেকে শাস্তি ঘোষিত হওয়ার কারণে এক বছর এমনিতেই ক্রিকেট মাঠে নেই সাকিব। তারওপর করোনা পরিস্থিতির কারণে এমনিতেই ক্রিকেট নেই। মার্চে সারা বিশ্বে করোনা পরিস্থিতি উদ্বেগজনক হয়ে ওঠার মুহূর্তেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান সাকিব।

সেখানেই ১৪ এপ্রিল দেখলেন দ্বিতীয় কন্যা সন্তানের মুখ। নাম রেখেছিলেন ইরাম হাসান। আলাইনা এবং ইরামকে নিয়ে এর আগেও ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন সাকিব। লিখেছিলেন, ‘দুই কন্যা আমার জীবনটাই বদলে দিয়েছে।’ আরও একবার দুই কন্যাকে লিখেছিলেন, ‘হীরকজোড়া’।

এবার সাকিব আল হাসান দুই কন্যার অসাধারণ একটি ছবি নিজের আইডিতে পোস্ট করলেন, ঈদের শুভেচ্ছা জানিয়ে। তার নিজের সাম্রাজ্যের ‘দুই রাজকন্যা’ উল্লেখ করে ঈদুল আজহার দুইদিন পর ছবি পোস্ট করে সাকিব লিখেছেন, ‘আমার রাজ্যের দুই রাজকন্যা। সবাইকে ঈদুল আজহার বিলম্বিত শুভেচ্ছ।’

ছবিতে দেখা যাচ্ছে, একটি গাড় লাল রঙয়ের সোফার ওপর বসে আছে সাকিবের বড় মেয়ে আলাইনা এবং তার কোলে বসে আছে ছোট মেয়ে ইরাম হাসান। দু’জনের মুখই হাস্যোজ্জ্বল।

আইএইচএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]