পারিশ্রমিক ছাড়াই ভারতের মেন্টর হিসেবে কাজ করবেন ধোনি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ এএম, ১৩ অক্টোবর ২০২১

আগেই জানা, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দলের মেন্টর হিসেবে দায়িত্ব পালন করবেন দেশটির ইতিহাসের সফলতম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। নতুন খবর হলো, এই কাজের বিনিময়ে কোনো পারিশ্রমিক নেবেন না ক্যাপ্টেন কুল।

প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) এ খবর নিশ্চিত করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গাঙ্গুলি। তিনি বলেছেন, ‘ভারতীয় দলকে মেন্টর করতে কোনো পারিশ্রমিক নেবে না ধোনি।’

গত বছরের আগস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ৪০ বছর বয়সী ধোনি। ভারতের হয়ে তার শেষ ম্যাচটি ছিলো ২০১৯ সালের বিশ্বকাপে, নিউজিল্যান্ডের বিপক্ষে সেমিফাইনাল।

আন্তর্জাতিক মঞ্চকে বিদায় জানালেও, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মাঠ মাতাচ্ছেন এ উইকেটরক্ষক ব্যাটার। কোয়ালিফায়ার ম্যাচে ৬ বলে ১৮ রানের ক্যামিও খেলে চেন্নাই সুপার কিংসকে তুলেছেন ফাইনালে। তার ক্ষুরধার অধিনায়কত্বে চতুর্থ শিরোপা জয়ের আশায় রয়েছে চেন্নাই।

সাদা বলেন ক্রিকেটে ইতিহাসেরই অন্যতম সেরা অধিনায়ক ধোনি। তার নেতৃত্বে ২০০৭ সালের বিশ্ব টি-টোয়েন্টি, ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ ও ২০১৩ সালের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি জিতেছে ভারত। এবার পুনরায় টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের লক্ষ্যে ড্রেসিংরুমে ধোনির সান্নিধ্য পাবেন বিরাট কোহলি-রোহিত শর্মারা।

এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]