টুইটারে বিজ্ঞপ্তি দিয়ে খুঁজছেন বিগ ব্যাশ ফাইনালের জন্য খেলোয়াড়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৫ এএম, ২৭ জানুয়ারি ২০২২

হেইডেন কারের ঝড়ে বিগ ব্যাশের চলতি আসরের ফাইনালে উঠে গেছে সিডনি সিক্সার্স। শুক্রবার দুপুরে শিরোপা নির্ধারণী ম্যাচে তাদের প্রতিপক্ষ পার্থ স্কর্চার্স। এখন তাদের যেখানে ফাইনালের ছক সাজানোর কথা, সেখানে মাঠে নামানোর জন্য ১১ জন খেলোয়াড়ই যেন খুঁজে পাচ্ছে না তারা।

যে কারণে রীতিমতো টুইটারে বিজ্ঞপ্তি দিয়ে খেলোয়াড় খুঁজতে নেমে পড়েছেন সিডনির তারকা অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ান। বিনিময়ে দিচ্ছেন ম্যাচ শেষে ফ্রি বিয়ার খাওয়ানোর প্রস্তাব। আর শিরোপা জিতলে বড় কাপ তথা ট্রফিতে বিয়ার খাওয়ার সুযোগও রাখছেন তিনি।

ক্রিশ্চিয়ান লিখেছেন, ‘মেলবোর্নে বসবাসরত যে কেউ আগামীকাল রাতে ক্রিকেট ম্যাচ খেলতে চান? আমার দল ১১ জন কোভিডমুক্ত, ফুল ফিট খেলোয়াড় খুঁজে পাচ্ছে না। মারভেল স্টেডিয়ামে অনুশীলন শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। ম্যাচ শেষে ফ্রি বিয়ার, হয়তো বড় একটি কাপে (ট্রফি)।’

এসময় একটি শর্তও জুড়ে দেন ক্রিশ্চিয়ান। সেটি হলো, আগ্রহী ব্যক্তি কোনোভাবে টেস্ট ক্রিকেটার হতে পারবেন না। কেননা সিডনি সিক্সার্সের পক্ষ থেকে স্টিভেন স্মিথকে দলে পাওয়ার জন্য দুইবার আবেদন করা হয়েছে। কিন্তু টেস্ট ক্রিকেটারের অজুহাত দিয়ে অনুমতি দেয়নি ক্রিকেট অস্ট্রেলিয়া।

ক্রিশ্চিয়ানের এই বিজ্ঞপ্তি রিটুইট করে অট্টহাসির ইমোজি দিয়েছেন অস্ট্রেলিয়া জাতীয় দলের তারকা ব্যাটার মার্নাস লাবুশেন।নর্থ সাউথ ওয়েলসের ফাস্ট বোলার ও চ্যানেল সেভেনের ধারাভাষ্যকার ট্রেন্ট কোপল্যান্ড রিটুইট করে লিখেছেন, ‘আমি আছি।’

মূলত ইনজুরি ও করোনাভাইরাসের কারণে সিডনির স্কোয়াডের অন্তত সাতজন খেলোয়াড় দলের বাইরে রয়েছেন। বুধবার ফাইনালে ওঠার ম্যাচে নতুন করে চোটে পড়েছেন স্টিভ ওকিফ, জর্ডান সিল্ক ও অধিনায়ক ময়সেস হেনরিকস। ম্যাচের আগে ফিটনেস টেস্ট উৎরাতে পারেননি ড্যানিয়েল হিউজ।

এর বাইরে করোনাজনিত কারণে খেলতে পারবেন না জশ ফিলিপ, জ্যাক এডওয়ার্ডস ও মিকি এডওয়ার্ড। অবস্থা এতোটাই বেগতিক হয়েছিল যে, বুধবারের ম্যাচে শেষ দিকে গিয়ে সহকারী কোচ জয় লেন্টনকে বদলি খেলোয়াড় হিসেবে নামতে হয়েছিল মাঠে।

এসএএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]