পিএসএল শুরুর আগেই করোনা আক্রান্ত আফ্রিদি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২২ পিএম, ২৭ জানুয়ারি ২০২২

পাকিস্তান সুপার লিগ তথা পিএসএল শুরুর আগেই একের পর এক দুঃসংবাদ। প্রথমে শোনা গিয়েছিল ধারাভাষ্য কক্ষে আগুন। এবার জানা গেলো, পিএসএল শুরুর আগেই করোনা আক্রান্ত হয়েছে শহিদ আফ্রিদি।

এবারের পিএসএলে শহিদ আফ্রিদি খেলার কথা কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে। কিন্তু কোভিড-১৯ পজিটিভ হওয়ার কারণে তিনি অন্তত এক সপ্তাহের জন্য ছিটকে পড়লেন। অর্থ্যাৎ কোয়েটার প্রথম চারটি ম্যাচই খেলতে পারবেন না তিনি।

এ নিয়ে দ্বিতীয়বার কোভিড-১৯ পজিটিভ হলেন আফ্রিদি। এর আগে ২০২০ সালের জুনেও, করোনার একেবারে শুরুর দিকে একবার কোভিড-১৯ পজিটিভ হয়েছিলেন তিনি।

কোভিড-১৯ পজিটিভ হওয়ার কারণে হোটেল থেকে বিশেষ অনুমতি নিয়ে বাসায় চলে যান আফ্রিদি এবং সেখানেই আইসোলেশনে রয়েছেন। কোয়েটা গ্ল্যাডিয়েটর্স জানিয়েছে, এক সপ্তাহ আইসোলেশনে থাকার পর আরটি-পিসিআর টেস্টে নেগেটিভ হলেই কেবল বায়ো-বাবলে প্রবেশের সুযোগ পাবেন আফ্রিদি।

পিসিবির কোভিড প্রটোকলে বলা হয়েছে, পজিটিভ কোনো ব্যক্তির সংস্পর্শে যেই সর্বনিম্ন ২ মিনিট থেকে ১৫ মিনিটেরও বেশি সময় আসুক, তাকে অবশ্যই পরবর্তী ৪৮ ঘন্টা আইসোলেশনে থাকতে হবে এবং টেস্ট করাতে হবে। পজিটিভ আসলে তো কথাই নেই, নেগেটিভ আসলেই কেবল তিনি আইসোলেশন মুক্ত হবেন।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]