বিজয়ের মাসে ক্রিকেটে এ বিজয় আনন্দ ও গর্বের : ক্রীড়া প্রতিমন্ত্রী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ০৭ ডিসেম্বর ২০২২

এক ম্যাচ হাতে রেখেই ভারতের বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ জয়লাভ করেছে বাংলাদেশ। বুধবার মিরপুরে অনুষ্ঠিত দ্বিতীয় ওয়ানডেতে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে ৫ রানে ভারতকে পরাজিত করেছে বাংলাদেশ।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এ সাফল্যে দলের সকল খেলোয়াড় কোচ-কর্মকর্তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এক অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, 'বিজয়ের মাসে বাংলাদেশ ক্রিকেট দলের এ বিজয় সত্যি অত্যন্ত আনন্দের ও গর্বের। আন্তরিক অভিনন্দন জানাই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে। বিজয়ের মাসে এমন লড়াকু জয় বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি আরো উজ্জ্বল করেছে। এমন প্রত্যেকটি বিজয়, আমাদের আরো সাহসী ও উদ্যমী করে তোলে। আমাদের সামনে এগিয়ে চলার অনুপ্রেরণা যোগায়।'

ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রীর সার্বিক দিক নির্দেশনা ও পৃষ্ঠপোষকতার কারণেই দেশের ক্রীড়াঙ্গনে একের পর এক সাফল্য অর্জিত হচ্ছে বলে মন্তব্য করেন প্রতিমন্ত্রী।

তিনি আশা প্রকাশ করে বলেন, আগামী ম্যাচেও বাংলাদেশ অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে ভারতকে হোয়াইটওয়াশ করতে সমর্থ হবে। এ সময়ে মেহেদী হাসান মিরাজের অনবদ্য ইনিংসের ভূয়সী প্রশংসা করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।