শেরে বাংলায় দর্শকের ঢল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ০৩ ফেব্রুয়ারি ২০২৩

বিপিএলের চট্টগ্রামপর্বে ছিল দর্শকখরা। তবে বিপিএল প্রাণ ফিরে পেয়েছে সিলেটে। হযরত শাহজালাল ও হযরত শাহ পরানের পূণ্যভূমির নৈসর্গিক সৌন্দর্যে ভরা সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে দর্শকের ঢল নেমেছিল। এবার হোম অব ক্রিকেটও জেগে উঠলো দর্শকদের প্রাণের স্পন্দনে।

আজ (শুক্রবার) শেরে বাংলায় বিপিএলের প্রথম ম্যাচটি ছিল সাকিবের ফরচুন বরিশাল ও তামিম-ইয়াসির আলী রাব্বির খুলনা টাইগার্সের। সন্ধ্যায় নুরুল হাসান সোহান ও শোয়েব মালিকের রংপুর রাইডার্স আর নাসির হোসেনের ঢাকা ডমিনেটর্সের ম্যাচ রয়েছে। এই দুটি ম্যাচ দেখতে অন্তত ১৭ হাজার দর্শক এসেছেন শেরে বাংলায়।

দুপুর দুইটায় ম্যাচ শুরুর ২ ঘণ্টা আগে থেকেই হোম অব ক্রিকেটের আশপাশ ক্রিকেট অনুরাগীদের কলতানে মুখর হয়ে ওঠে। তারপর যত সময় গড়িয়েছে, ততই দর্শক বেড়েছে।

দুপুর ২টা থেকে আসতে থাকেন দর্শক। বেলা ৪টা বাজতেই স্টেডিয়ামের ৮০ ভাগ ভরে যায়। পশ্চিম দিকের গ্যালারিতে লাল জার্সি পড়া বরিশাল সমর্থকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তাদের ‘বরিশাল, বরিশাল’ চিৎকারে কেঁপে উঠছিল স্টেডিয়ামের আশপাশ।

গাঁটের পয়সা খরচ করে দলের খেলা দেখতে আসা বিফলে যায়নি বরিশাল ভক্তদের। ব্যাট হাতে ঝড় তুলেছেন সাকিব-ইফতিখাররা। ১৯৪ রানের পাহাড় দাঁড় করায় বরিশাল। শেষ পর্যন্ত খুলনা টাইগার্সকে তারা হারিয়েছে ৩৭ রানের বড় ব্যবধানেই।

এআরবি/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।