খুশদিল শাহ ফিরেছেন, আমির ও ইমাদ আবার আসছেন মঙ্গলবার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

 

পাকিস্তানের ক্রিকেট, ক্রিকেট বোর্ড আর ক্রিকেটাররা বরাবরই ‘আনপ্রেডিক্টেবল।’ তাদের ব্যাপারে কোন চরম মন্তব্যই খাটে না। পাকিস্তানের ক্রিকেটেই বোধকরি শেষ কথা বলে কিছু নেই।

এবারের বিপিএলে পাকিস্তানি ক্রিকেটারদের অংশগ্রহণ এবং একটা নির্দিষ্ট সময় পর্যন্ত খেলা নিয়ে কত কথাই না শোনা গেছে! পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) পিএসএলের জন্য তাদের দেশের সব ক্রিকেটারদের দেশে ফিরে যেতে বলেছে। তাদেরকে ৪ না হয় ৮ ফেব্রুয়ারির মধ্যে দেশে ফিরতে হবে।

বিপিএলে যার দলের যে অবস্থাই থাকুক না কেন, পাকিস্তানি ক্রিকেটারদের মধ্যে যারা পিএসএল খেলবেন তাদের ৪ থেকে ৮ ফেব্রুয়ারির মধ্যে ফিরে যেতেই হবে। এ নির্দেশের কারণে বেশ কয়েকজন পাকিস্তানি ক্রিকেটার এরইমধ্যে দেশে ফিরে গিয়েছিলেন।

কিন্তু শেষ খবর হলো, তাদের কেউ কেউ আবার বাংলাদেশে ফিরে এসেছেন। আর কয়েজন আজ-কালের মধ্যে ঢাকা ফিরছেন বলে শোনা যাচ্ছে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের খুশদিল শাহ পাকিস্তান ফিরে গিয়ে গতকাল আবার ফিরে এসেছেন এবং অগামীকাল সাকিবের বরিশালের বিপক্ষে খেলবেন এ পাকিস্তানি ক্রিকেটার।

অন্যদিকে মোহাম্মদ রিজওয়ান একদিনের জন্য নেপাল গিয়ে আবার ঢাকায় ফিরেছেন এবং কুমিল্লার টিম ম্যানেজমেন্ট নিশ্চিত করেছে রিজওয়ান এবং খুশদিল আগামী ১০ ফেব্রুয়ারি রংপুর রাইডার্সের বিপক্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচ পর্যন্ত খেলবেন।

একইভাবে আগামীকাল ৭ ফেব্রুয়ারি ঢাকা ফিরে আসছেন সিলেট স্ট্রাইকার্সের দুই পাকিস্তানি মোহাম্মদ আমির ও ইমাদ ওযাসিম। বলা বাহুল্য, দুজনই পিএসএলের জন্য পাকিস্তান চলে গিয়েছিলেন এবং তাদের ছাড়া রংপুর রাইডার্সের সাথে আগের ম্যাচে ১৭০ রানের লড়াকু পুঁজি গড়েও ৮ উইকেটে হেরেছে সিলেট স্ট্রাইকার্স। অবশ্য হ্যামস্ট্রিং সমস্যায় ওই ম্যাচ খেলেননি অধিনায়ক মশরাফিও।

মাশরাফি, আমির ও ইমাদ ওয়াসিম ৩ ফ্রন্টলাইন বোলার ছাড়া রংপুরের বিপক্ষে দুর্বল মনে হয়েছে সিলেট বোলিংকে। তাই খুলনার সাথে শেষ ম্যাচের জন্য ইমাদ ও আমিরকে আবার উড়িয়ে আনা হচ্ছে। তারা মঙ্গলবার আবার আসবেন এবং খুলনার সাথে ৮ ফেব্রুয়ারি শেষ ম্যাচ খেলে চলে যাবেন।

এ মুর্হর্তে ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে মাশরাফির দল। খুলনার সাথে শেষ ম্যাচ জিতলে তাদের পয়েন্ট দাঁড়াবে ১২ ম্যাচে ১৮। তাতে করে প্রথম ২ দলে থেকে কোয়ালিফাই খেলা নিশ্চিত হবে সিলেটের।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।