ডিএল মেথডে ১০ রানের জয় আবাহনীর

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০৬ পিএম, ১৯ মার্চ ২০২৩

রোববার ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের ২ ম্যাচের বারোটা বাজিয়ে দিয়েছে বৃষ্টি। তবে সৌভাগ্যক্রমে বেঁচে গেছে আবাহনী। ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সাইনপুকুরের বিপক্ষে বৃষ্টি বিঘ্নিত ও কর্তিত ওভারের ম্যাচটিতে ডিএল মেথডে আবাহনী ১০ রানে জয় পেয়েছে।

সকালের বৃষ্টিতে খেলা শুরু হয় দেরিতে। তাই ৫০ ওভারের ম্যাচ ছোট হয়ে ৩৩ ওভারে রুপ নেয়। সাইনপুকুর ওই ৩৩ ওভারে ৮ উইকেটে ১৯৬ রান তুলে। সাহাদাত হোসে রিপন সর্বাধিক ৩৬ রান করেন ২৪ বলে।

এছাড়া দুই ওপেনার অভিষেক মিত্রর ব্যাট থেকে আসে ত্রিশের ঘরের একজোড়া ইনিংস। সমান দুটি করে বাউন্ডারি ও ছক্কায় ২৯ বলে ৩৩ রান করেন অভিষেক মিত্র। আর অপর ওপেনার খালেদ হাসান করেন ৫১ বলে ৩৫ রান। এছাড়া লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লব করেন ৩১ বলে ২৬ রান।

আবাহনীর বোলারদের মধ্যে বাঁ-হাতি স্পিনার তানভির ইসলাম সবচেয়ে নিয়ন্ত্রিত বোলিং করেন। ৬ ওভারে ২৭ রানে ৩ উইকেট দখল করেন তানভির। এছাড়া পেসার সাইফউদ্দিন (৯ ওভারে ২/৩১) ও রাকিবুল হাসান (২/৩৩) সমান দুটি করে উইকেট দখল করেন।

আবাহনী ইনিংসের একটা পর্যায়ে বৃষ্টি আসলে আবাহনীর সামনে ২১ ওভারে ১০৪ রানের লক্ষমাত্রা বেঁধে দেয়া হয়। ২১ ওভার শেষে আবাহনীর স্কোর গিয়ে দাড়ায় ১ উইকেটে ১১৪। এনামুল হক বিজয় ৬৪ বলে ৪ ছক্কা ও এক বাউন্ডারিতে ৫৪ রানে নটআউট ছিলেন। আর অপর ওপেনার নাইম শেখ ৪৮ বলে ৪৩ রানে আউট হন।

তিন নম্বরে নেমে মাহমুদুল হাসান জয় ১৬ বলে ১৩ রানে অপরাজিত থেকে বিজয়ের সাথে দল জিতিয়ে সাজঘরে ফেরেন।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।